BRAKING NEWS

গৌরনগর ব্লকে পানীয় জলের তীব্র সংকট, বিপাকে সাধারন মানুষ

কৈলাসহর, ১২ ফেব্রুয়ারি: রাজ্য সরকার ও কেন্দ্রীয় সরকার সর্বত্র পানীয় জল পৌঁছে দেওয়ার জন্য বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করলেও বিভিন্ন এলাকার মানুষ এখনো পরিশ্রুত পানীয় জলের সুযোগ থেকে বঞ্চিত। গৌরনগর ব্লকের গুলধারপুর মহাদেব বাড়ি ১নং ওয়ার্ড এলাকায় পানীয় জলের তীব্র সংকট। বিগত বেশকিছুদিন ধরে ওই এলাকায় পানীয় জলের সংকট রয়েছে। ওয়াটার পাম্প মেশিন থাকলেও পাম্প অপারেটর জল সরবরাহ করতে নারাজ।

স্থানীয়রা পাম্প অপারেটরকে জল সরবরাহ করার কথা বললে পাম্প অপারেটর নাকি তাদের কাছে নগদ অর্থ দাবি করে। বেশ কিছুদিন স্থানীয়রা তাকে নগদ অর্থ দিয়ে জল সরবরাহ করিয়েছে। কিন্তু বর্তমানে জল সরবরাহ করা সম্পূর্ণরূপে বন্ধ রয়েছে যার ফলে চরম বিপাকে পড়েছে স্থানীয়রা।

স্থানীয়দের কাছ থেকে আরও জানা যায় যে ডি ডব্লিউ এস দপ্তর থেকে গাড়ি দিয়ে জল সরবরাহ করা হলেও তা পর্যাপ্ত নয়। ওই এলাকায় প্রায় ১৫ থেকে ২০ পরিবারের মত লোক বসবাস করে আসছে। স্থানীয়রা উক্ত বিষয় নিয়ে গুলধারপুর গ্রাম পঞ্চায়েতকে জানালে উনারা উক্ত বিষয়টি দেখবেন বলে জানান। তবে যাই হোক ওই এলাকায় জল না থাকায় চরম বিপাকে পড়েছে স্থানীয়রা। এখন দেখার বিষয় হল কবে নাগাদ তাদের সমস্যা সমাধান হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *