BRAKING NEWS

প্রকাশ্য দিবালোকে যুবক খুন, ধৃত ১, পলাতক ২

চড়িলাম, ১০ ফেব্রুয়ারি: প্রকাশ্য দিবালোকে মাত্র  ৬০০০ টাকার লেনদেনের জন্য খুন হতে হল এক তরতাজা যুবককে। ঘটনাটি ঘটেছে আজ বেলা আনুমানিক ১ঃ৪০ মিনিট নাগাদ বিশালগড় থানাধীন কড়ুইমুড়া এলাকায়।

লেনদেনের বিষয়কে কেন্দ্র করে ফায়েজ মিয়ার ধারালো অস্ত্রের আঘাতে মৃত্যু হয়েছে শরীফ মিয়া নামে এক যুবকের। তার বাড়ি রঘুনাথপুর এলাকায়। অভিযুক্ত যুবকের বাড়ি দুর্গানগর এলাকায়।

জানা গেছে, অর্থ লেনদেনের বিষয় নিয়ে কড়ুইমুড়া চৌমুহনী এলাকায় প্রকাশ্য দিনদুপুরে অভিযুক্ত ফায়েজ মিয়া এবং শরীফ মিয়ার মধ্যে হাতাহাতি ও ধস্তাধস্তি  শুরু হয়। কিছুক্ষণের মধ্যে ছুরি বের করে শরীফ মিয়ার পেটে ঢুকিয়ে দিতে ও দ্বিধাবোধ করেনি ফয়েজ মিয়া। দুজনের এই ধস্তাধস্তির মধ্যে অল্প বিস্তর আঘাত পায় দুর্গানগরস্থিত ফায়েজ মিয়াও।

প্রত্যক্ষদর্শীরা খুনের ঘটনা দেখতে পেয়ে বিশালগড় অগ্নিনির্বাপক দপ্তরে খবর দিলে ঘটনাস্থলে  ছুটে এসে বিশালগড় অগ্নিনির্বাপক দপ্তরের কর্মীরা বিশালগড় মহকুমা হাসপাতালে আহতদের উদ্ধার করে নিয়ে যায়।
ছুরির আঘাতে রক্তাক্ত শরীফ মিয়াকে প্রাথমিক চিকিৎসার পর হাঁপানিয়াস্থিত মেডিকেল কলেজের হাসপাতালে  স্থানান্তর করে দেয় কর্তব্যরত চিকিৎসক। আহত শরীফ মিয়ার অবস্থা বেগতিক দেখে ফের জিবিপি হাসপাতালে তাকে স্থানান্তরিত করা হয়েছে।

জিবিপি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন শরীফ মিয়া। ঘটনার কিছুক্ষণের মধ্যেই বিশালগড় থানার সেকেন্ড ওসি কপিল দেব এবং এসডিপিও পান্নালাল সেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সন্ধ্যায় উক্ত ঘটনায় একটি মামলা হাতে নিয়ে বিশালগড় থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

দিন দুপুরে খুনের ঘটনায় আরো দুজন অভিযুক্ত শনিবার খবর লেখা পর্যন্ত পলাতক। অভিযুক্তরা হলেন উজ্জ্বল হোসেন বাড়ি রতন নগর, অপর একজন অভিযুক্ত শহীদ মিয়া, বাড়ি ঘনিয়ামারা। 

পুলিশ বিশালগড় মহকুমা হাসপাতাল থেকে অভিযুক্ত খুনি ফায়েজ মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে। অভিযুক্ত তিনজনের মধ্যে দুইজন পলাতক। ঘটনার পরিপ্রেক্ষিতে বিশালগড় থানায় মামলা করেছেন খুন হওয়া শরীফ মিয়ার পরিবার। মামলা নম্বর ০৯/ ২০২৪ আন্ডার সেকশন ৩৪১/৩০৭/৩০২/৩৪ আইপিসি। বিশালগড়ে দিনদুপুরে এইধরনের ঘটনায় আতঙ্ক বিরাজ করছে এলাকা জুড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *