BRAKING NEWS

বাড়ি থেকে ডেকে নিয়ে খুন, ধৃত এক

চড়িলাম,১০ ফেব্রুয়ারি: বাড়ি থেকে ডেকে নিয়ে প্রকাশ্য দিবালোকে এক যুবককে খুন করা হয়েছে। ওই ঘটনায় গোটা বিশালগড় থানাধীন কড়ুইমুড়া এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। লেনদেন সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে এই ওই ঘটনা বলে জানিয়েছেন জনৈক পুলিশ আধিকারিক।

জানা গিয়েছে, অর্থ লেনদেন বিষয় নিয়ে কড়ুইমুড়া চৌমুহনী এলাকায় প্রকাশ্য দিন দুপুরে অভিযুক্ত ফায়েজ মিয়া এবং শরীফ মিয়ার মধ্যে হাতাহাতি ধস্তাধস্তি শুরু হয়েছিল। কিছুক্ষণের মধ্যে ফায়েজ ছুরি বের করে শরীফ মিয়ার পেটে ঢুকিয়ে দেয়। দুজনের এই ধস্তাধস্তির মধ্যে অল্প বিস্তর আঘাত পায় দুর্গানগরের বাসিন্দা ফায়েজ মিয়াও।

প্রত্যক্ষদর্শীরা ঘটনা দেখতে পেয়ে বিশালগড় দমকলবাহিনীকে খবর দিলে ঘটনাস্থলে ছুটে গিয়ে বিশালগড় মহকুমা হাসপাতলে নিয়ে গিয়েছে। ছুরির আঘাতে রক্তাক্ত শরীফ মিয়াকে প্রাথমিক চিকিৎসার পর হাঁপানিয়াস্থিত মেডিকেল কলেজের স্থানান্তর করে দেয়। আহত শরীফ মিয়ার অবস্থা বেগতিক দেখে ফের স্থানান্তরিত করে দেয় জিবিপি হাসপাতালে। জিবিপি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন শরীফ। ঘটনার কিছুক্ষণের মধ্যেই বিশালগড় থানার পুলিশ বিশালগড় মহকুমা হাসপাতাল থেকে অভিযুক্ত ফায়েজ মিয়াকে আটক করে থানায় নিয়ে গিয়েছে। ওই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *