BRAKING NEWS

নগাঁওয়ে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় হত দুই

নগাঁও (অসম), ৩ ফেব্রুয়ারি (হি.স.) : নগাঁও জেলার পৃথক দুই স্থানে সংঘটিত সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে দুজনের।

জানা গেছে, আজ শনিবার লাহরিঘাটের রজাগাধোয়া এলাকায় সংঘটিত সড়ক দুৰ্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে জনৈক বাইক আরোহীর। টাটা মোবাইল এবং বাইকের মুখোমুখি সংঘৰ্ষে এই দুর্ঘটনা সংঘটিত হয়েছে। দুৰ্ঘটনায় ঘটনাস্থলে নিহত বাইক আরোহীকে জনৈক সাইদুল ইসলাম বলে শনাক্ত করা হয়েছে।

সাইদুল ইসলাম রজাগাধোয়া থেকে লাহরিঘাটের দিকে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আগত টাটা মোবাইলের সঙ্গে মুখোমুখি সংঘৰ্ষ হয়। বাইক আরোহীকে রাস্তা থেকে তুলে লাহরিঘাট মহাত্মা গান্ধী আদৰ্শ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু কর্তব্যরত চিকিৎস তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে নগাঁও জেলার কঠিয়াতলিতে পুলিশ চৌকির সামনে বন্ধন ব্যাংকের কাছে চারলেনের ৩৭ নম্বর জাতীয় সড়কে সংঘটিত ভয়ংকর আরেক সড়ক দুৰ্ঘটনায় জনৈক গাড়ি চালকের মৃত্যু হয়েছে। ঘটনা আজ ভোররাত প্রায় তিনটা নাগাদ সংঘটিত হয়েছে বলে পুলিশ সূত্রের খবরে জানা গেছে।

পুলিশের জনৈক আধিকারিক জানান, জাতীয় সড়কে এইচআর ৩৯ ই ৪৯৭৩ নম্বরের একটি ডাম্পার দাঁড়িয়ে ছিল। দণ্ডায়মান ডাম্পারে গিয়ে ধাক্কা মারে এনএল ০৭৬ সি ৯৪৭২ নম্বরের একটি দামি কার। এতে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন গাড়ির চালক। মৃত গাড়ি চালকের পরিচয় এখনও অজ্ঞাত। পুলিশের ধারণা, চালক নাগাল্যান্ডের বাসিন্দা হতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *