BRAKING NEWS

লোকসভা নির্বাচনের প্রচারে মুখ্যমন্ত্রী, নির্বাচনকে কেন্দ্র করে দেওয়াল লিখন কর্মসূচিতে অংশ নিলেন বিজেপির জয় নিশ্চিত বলে জানালেন মুখ্যমন্ত্রী  

আগরতলা, ১৪ জানুয়ারি: লোকসভা নির্বাচনকে সামনে রেখে বিজেপি ইতিমধ্যেই দেওয়াল লিখনসহ নানা প্রচার কর্মসূচি গ্রহণ করেছে।  রবিবার নিজ বিধানসভা কেন্দ্রে দেওয়াল লিখন কর্মসূচিতে অংশ নিলেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা। 

এদিন মুখ্যমন্ত্রী আট নং টাউন বড়দোয়ালি বিধানসভা কেন্দ্রের অন্তর্গত জগন্নাথ বাড়ি এলাকায় দেওয়ালে পদ্মফুল চিহ্ন রং তুলি দিয়ে আঁকেন। 

মুখ্যমন্ত্রী সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বলেন, লোকসভা নির্বাচনেকে সামনে রেখে ভারতীয় জনতা পার্টি ইতিমধ্যেই বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে। এবং ভারতীয় জনতা পার্টির কার্যক্রমের মধ্যে রয়েছে এই দেওয়াল লিখন। 

পদ্মফুল চিহ্নে ভোট দিয়ে আগামী দিনে পুনরায় নরেন্দ্র মোদির নেতৃত্বাধীন সরকার গড়ে তোলার আহ্বান জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

 মুখ্যমন্ত্রী বলেন আসন্ন লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টি লক্ষ্য ৪০৪ আসন। ৪৫০ আসনে ভারতীয় জনতা পার্টি জয়ী হবে বলে আশা ব্যক্ত করেছেন মুখ্যমন্ত্রী।  তিনি বলেন, পুনরায় দেশের প্রধানমন্ত্রী হবেন নরেন্দ্র মোদি। দেওয়াল লিখনকে কেন্দ্র করে বিজেপি কর্মীদের ব্যাপক উৎসাহ লক্ষ্য করা গেছে এদিন। 

তবে বলা যায় এখন পর্যন্ত লোকসভা নির্বাচন নিয়ে রাজ্যে বিরোধীদের কোন কর্মসূচি দেখা যায়নি। বিরোধীদের পেছনে ফেলে এগিয়ে রয়েছে শাসক শিবির। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *