BRAKING NEWS

প্রয়াত উনকোটি জেলার প্রাক্তন মুখ্য স্বাস্থ্য আধিকারিক জে বি ডার্লং

নিজস্ব প্রতিনিধি, কুমারঘাট, ১১ জানুয়ারি : বুধবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে জীবনাবসান হলো কুমারঘাট মহকুমা এলাকার চিকিৎসক তথা ঊনকোটি জেলার প্রাক্তন মুখ্য স্বাস্থ্য আধিকারিক জে বি ডারলং এর।  মৃত‍্যুকালে তার বয়স হয়েছিলো ৫৬ বছর।

 জানাগেছে বুধবার সন্ধ‍্যা রাতে রোগিদের চিকিৎসা করে তিনি কুমারঘাটস্থিত একটি হোটেলে বিশ্রাম নিচ্ছিলেন। সেই সময়ই হটাৎ করে হৃদরোগে আক্রান্ত হন তিনি। পরবর্তী সময়ে স্থানীয় লোকজন তাকে অচৈতন্য অবস্থায় হোটেল থেকে উদ্ধার করে কুমারঘাট মহকুমা হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব‍্যরত চিকিৎসকরা তার স্বাস্থ‍্য পরীক্ষা করে তাকে মৃত বলে ঘোষনা করেন। তার মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে ছুটে যান তার পরিবারের লোকজন।

 প্রসঙ্গত উল্লেখ‍্য প্রয়াত জেবি ডার্লং দীর্ঘদিন যাবত কুমারঘাট হাসপতালে চিকিৎসক হিসাবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি ঊনকোটি জেলার মুখ‍্য স্বাস্থ‍্য আধিকারিক হিসাবেও সফলভাবে কাজ করেন অনেকদিন। মৃত‍্যুকালে তিনি স্ত্রী সহ তিন মেয়ে এবং আত্মীয় সজন সহ অনেক রেখে যান। বৃহস্পতিবার প্রয়াত চিকিৎসকের নেপালটিলাস্থিত বাসভবনে শেষ কৃত‍্য সম্পন্ন হয়েছে। এই চিকিৎসকের অকাল প্রয়ানে কুমারঘাট মহকুমা এলাকাতে নেমে আসে গভীর শোকের ছায়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *