BRAKING NEWS

নিজ ঘর থেকে উদ্ধার তিন সন্তানের জননীর মৃতদেহ, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা 

নিজস্ব প্রতিনিধি, কল্যাণপুর, ১৯ ডিসেম্বর: রাজ্য জুড়ে প্রতিনিয়ত অস্বাভাবিক মৃত্যুর ঘটনা বেড়েই চলেছে।  প্রায় প্রতিদিন রাজ্যের কোথাও না কোথাও বিভিন্নভাবে মৃতদেহ উদ্ধার প্রক্রিয়া চলছে। এরকমই এক ঘটনা কল্যাণপুর থানার অন্তর্গত গরুর মাঠের নতুন আবাদী এলাকাতে।  

ঘটনার বিবরণ মোতাবেক জানা গেছে পুলিশ সুনির্দিষ্ট খবরের ভিত্তিতে সংশ্লিষ্ট এলাকায় গিয়ে পেশায় দিনমজুর শিবু গৌড়ের স্ত্রী ললিতা গৌড়(২৭) এর মৃতদেহ নিজ ঘরের বিছানা থেকে উদ্ধার করে। ঘটনার পেছনে কি রহস্য রয়েছে তা এখনো পর্যন্ত জানা না গেলেও, অনুমান করা যাচ্ছে গার্হস্থ হিংসা এর পেছনে কারণ হিসেবে থাকতে পারে। এদিকে মৃত ললিতা গৌড় এবং শিবু গৌড়ের তিন তিনটা সন্তান রয়েছে বলেও জানা গেছে।

মৃতদেহ ময়নাতদন্তের পর পরিজনদের হাতে তুলে দেওয়া হবে বলে পুলিশ সূত্রে দাবি করা হয়েছে। পুলিশের ভাষ্য অনুযায়ী, গোটা ঘটনার তদন্ত চলছে। গরুর মাঠের মতো গ্রামীণ এলাকাতে মৃতদেহ উদ্ধারের ব্যাপার নিয়ে সংশ্লিষ্ট এলাকার জনমানষে ব্যাপক গুঞ্জন তৈরি হয়েছে। এদিকে এলাকা সূত্রে জানা গেছে প্রতিনিয়ত শিবু তার স্ত্রীকে মদে মাতাল হয়ে প্রচণ্ড শারীরিক নির্যাতন করত, মৃতদেহ উদ্ধার করার পর দেখা গেছে মৃতদেহের গায়ে বেশ কিছু আঘাতের চিহ্ন আছে। এর পরিপ্রেক্ষিতে ধারণা বদ্ধমূল হয়েছে হয়তো তার স্ত্রীকে পিটিয়ে খুন করেছে শিবু ই , যদিও অপেক্ষা ময়না তদন্তের। আপাতত পুলিশ শিবুকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *