BRAKING NEWS

অপহরণের পর সাত লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে গ্রেফতার ৩

কলকাতা, ৩০ নভেম্বর (হি.স.) : যুবক অপহরণের অভিযোগ পেয়ে কয়েক ঘণ্টার মধ্যেই অভিযান চালিয়ে তাঁকে উদ্ধার করল পুলিশ। বুধবার গভীর রাতে গ্রেফতার করা হয়েছে তিনজনকে। এখনও অধরা এক।

জানা গিয়েছে, বর্ধমানের ছোটনীলপুরের বাসিন্দা পূজা রজক দাসের বন্ধু রাজু সাঁই। বছর ছত্রিশের রাজু আউশগ্রামের বাসিন্দা। বুধবার পূজার বাড়িতে গিয়েছিলেন রাজু। সেখান থেকে বেরনোর পর শৈলেন নামে এক ব্যক্তি-সহ চারজন রাজুকে অপহরণ করে নিয়ে যায়। এর পর ফোন করে ৭ লক্ষ টাকা মুক্তিপণ চাওয়া হয় পূজার কাছে। সঙ্গে সঙ্গে বর্ধমান থানার দ্বারস্থ হন পূজা। গোটা বিষয়টি জানান।

তদন্তে নেমে পুলিশ অপহরণকারীদের নাম, পরিচয় জানতে পারে। শেখ মুলুক চাঁদ, সাবির আলম ও জামির শেখরা সকলেই বর্ধমানের বাসিন্দা বলে জানা গিয়েছে। তাদের বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে। এরাই রাজু সাঁইকে অপহরণ করে বলে জানতে পারে পুলিশ।

গোপন সূত্রে তাদের ডেরার হদিশ নিয়ে সোলাপুকুর মসজিদের পাশে রেলের এক পরিত্যক্ত আবাসনে হানা দেয় পুলিশের বড় একটি দল। তখন রাত প্রায় ২টো। সেখানে শেখ মুলুক চাঁদ, সাবির আলম ও জামির শেখ সকলেই উপস্থিত ছিল। পুলিশ হাতেনাতে গ্রেফতার করে তাদের। উদ্ধার করা হয় রাজুকে। দুটি মোটরসাইকেলও বাজেয়াপ্ত হয়। নির্দিষ্ট ধারায় মামলা দায়ের করে শুরু হয়েছে তদন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *