BRAKING NEWS

তেলেঙ্গানা বিধানসভা নির্বাচনে কংগ্রেসই জয়ী হবে : খাড়গে

নয়াদিল্লি,২৫ অক্টোবর (হি.স.) : বুধবার কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে জানান, তেলেঙ্গানা বিধানসভা নির্বাচনে কংগ্রেসের জয় নিশ্চিত।

বুধবার তেলেঙ্গানা বিধানসভার জন্য কেন্দ্রীয় নির্বাচন কমিটির বৈঠকে একথা বলেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে। খাড়গে জানান, ভারত রাষ্ট্র সমিতি (বিআরএস) নেতারা কংগ্রেস দলকে ক্রমাগত আক্রমণ করে তাদের দুর্দশা দেখাচ্ছেন। খাড়গের অভিযোগ, বিআরএস, বিজেপি, এএমআইএম-দলের নেতারা বিভিন্ন দুর্নীতিতে জড়িত। এই নেতাদের মিথ্যা, চুরি তেলেঙ্গানার জনগণ জানে। তাদের সেটা দেখাতে হবে না। তেলেঙ্গানার মানুষ কংগ্রেসের প্রতি আস্থা রাখছে। আসন্ন বিধানসভা নির্বাচনে কংগ্রেসের জয় নিশ্চিত বলে দাবি করেন খাড়গে।

বুধবার তেলেঙ্গানা বিধানসভা নির্বাচন নিয়ে কংগ্রেস সদর দফতরে একটি বৈঠক অনুষ্ঠিত হয়। এই বৈঠকে কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে সহ প্রাক্তন কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধী, পার্টির সাধারণ সম্পাদক কেসি ভেনুগোপাল এবং অন্যান্য আধিকারিকরা উপস্থিত ছিলেন। তেলেঙ্গানায় মোট ১১৯টি বিধানসভা আসন রয়েছে। এদিনের বৈঠকে ৬০টি বিধানসভা আসন নিয়ে আলোচনা করে কংগ্রেস। তেলেঙ্গানায় ভোট হবে ৩০ নভেম্বর। ভোট গণনা হবে ৩ ডিসেম্বর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *