BRAKING NEWS

ঘুষের টাকা নেওয়ার অভিযোগে সিএম ভিজিলেন্সের জালে লাটমণ্ডল ও মহুরি


কোকরাঝাড় (অসম), ১০ অক্টোবর (হি.স.) : ঘুষের টাকা নেওয়ার অভিযোগে কোকরাঝাড় জেলার অন্তর্গত গোসাঁইগাঁওয়ে সিএম ভিজিল্যান্সের জালে পড়েছেন লাটমণ্ডল এবং এক মহুরি৷ অবৈধ অর্থ নেওয়ার সময় দুর্নীতি দমনের আধিকারিকদের হাতে ধরা পড়েছেন লাটমণ্ডল ইমামুল হক এবং মহুরি ওয়াহেদ আলি খন্দকার৷

কোকরাঝাড় জেলার গোসাঁইগাঁও মহকুমা সদর শহরের কেন্দ্রস্থল চারিআলি সংলগ্ন এলাকায় অবস্থিত গোসাঁইগাঁও রাজস্ব সার্কল অফিসে কৰ্মরত লাটমণ্ডল ইমামুল হক এবং ওয়াহেদ আলি নামের মহুরিকে আজ দুপুরের দিকে মুখ্যমন্ত্ৰী দুৰ্নীতি দমন শাখার অভিযানকারী দল ঘুষের টাকা নেওয়ার সময় হাতেনাতে পাকড়াও করছে।
জনৈক ব্যক্তির এক খণ্ড জমির মিউটেশন করে দেওয়ার নামে নগদ ৫০ হাজার টাকা দাবি করেছিলেন লাটমণ্ডল ইমামুল হক৷ ইত্যবসরে সংশ্লিষ্ট আবেদনকারী দুর্নীতি দমন অধিকরণের দ্বারস্থ হন।

মুখ্যমন্ত্রী দুর্নীতি দমনের কষা ছক অনুযায়ী আজ মঙ্গলবার অগ্রিম কিস্তির ২৫ হাজার টাকা অভিযোগকারীর হাত থেকে নিতে গিয়ে হাতেনাতে ধরা পড়েন লাটমণ্ডল ইমামুল। একই সময় ওয়াহেদ আলি খন্দকার নামের মহুরিকেও মুখ্যমন্ত্ৰী দুৰ্নীতি দমন শাখার দল ঘুষের টাকা নেওয়ার অভিযোগে আটক করে।
এর পর ধৃত দুজনকে প্ৰায় পাঁচ ঘণ্টা জেরা করে অবশেষে গ্ৰেফতার করে তাদের নিয়ে গুয়াহাটির উদ্দেশ্যে রওয়ানা হয়েছে মুখ্যমন্ত্ৰী দুৰ্নীতি দমন শাখার দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *