BRAKING NEWS

টাকার জন্য গুয়াহাটিতে খুন বন্ধু, গ্রেফতার ঘাতক


গুয়াহাটি, ৩১ জুলাই (হি.স.) : টাকার জন্য গুয়াহাটিতে বন্ধুর হাতে খুন হয়েছেন বন্ধু। বন্ধুকে খুন করে ব্যর্থ অপহরণের নাটক রচনা করেও রক্ষা পায়নি ঘাতক। পুলিশের অভিযানে গ্রেফতার হয়েছে ঘাতক-বন্ধু হাকিম আলি।

চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘটনাটি সংগঠিত হয়েছে আজ সোমবার গুয়াহাটি মহানগরের চাবিপুলে অবস্থিত ডেম্পোয়। জানা গেছে, সাদ্দাম আলি নামের একজনকে পিটিয়ে, ছুরিকাঘাত করে খুন করেছে তারই বন্ধু হাকিম আলি নামের অভিযুক্ত। সাদ্দাম আলি যখন মৃত্যু যন্ত্রণায় কাতরাচ্ছেন, তখনও ছুরি দিয়ে আঘাত করেছে কলগাছিয়ার বাসিন্দা হাকিম আলি।

পুলিশের তদন্তকারী অফিসার জানান, সাদ্দাম আলি গলায় দুই, পিঠে দুই, পেটে দুই সহ মোট ছয়বার ছুরিকাঘাত করেছে হাকিম। তিনি বলেন, তাঁরা যখন মৃতদেহটি উদ্ধার করেন, তখনও দেহের পিঠে ছুরির অগ্রভাগ বিদ্ধ হয়েছিল। মৃত সাদ্দামের পালসার মোটর বাইক আটগাঁও সেতুর নীচ থেকে উদ্ধার হয়েছে।

পুলিশ অফিসার জানান, টাকার জন্যই এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। হত্যাকাণ্ড সংঘটিত করে মৃতদেহ গড়চুক এবং ফাটাশিলের দুৰ্গম এলাকার জলাশয়ে কচুরপনার নীচে লুকিয়ে রেখেছিল হাকিম।

জানা গেছে, হাকিম আলি ব্লেড দিয়ে তার মাথার এক অংশ কেটে ডেম্পোর স্বত্বাধিকারিকে গিয়ে বলেছিল, আজ ভোররাত ৩:১৬টায় সে ডাকাতদের খপ্পরে পড়েছিল। তাকে অপহরণ করেছিল ডাকাতের দল। তা শুনে ডম্পোর স্বতাধিকারী রফিকুল ইসলাম ফাটাশিল থানায় ঘটনা সম্পর্কে এফআইআর দায়ের করেন। এফআইআর-এর ভিত্তিতে মামলা রুজু করে তদন্ত-অভিযান চালিয়ে ঘাতক হাকিম আলিকে পুলিশ গ্রেফতার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *