BRAKING NEWS

৭১তম বিশ্বসুন্দরী প্রতিযোগিতার আসর বসবে ভারতে, যোগ দিচ্ছে ১৩০টি দেশ

মুম্বই, ৯ জুন (হি. স.) : ফের ভারতে আয়োজিত হচ্ছে বিশ্বসুন্দরী প্রতিযোগিতা । এমনটাই ঘোষণা করলেন মিস ওয়ার্ল্ড সংগঠনের সিইও জুলিয়া মোরলে। নভেম্বরেই এই অনুষ্ঠান হবে বলে জানা গিয়েছে। প্রতিযোগীর সংখ্যা বেড়ে হয়েছে ১৩০।

এর আগে ১৯৯৬ সালের ২৩ নভেম্বর ভারতে আয়োজিত হয়েছিল মিস ওয়ার্ল্ড। সেবারে ৮৮ জন প্রতিযোগীকে হারিয়ে বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে সেরার মুকুট পরেছিলেন গ্রীসের সুন্দরী ইরেন স্ক্লিভা। ভারতীয় সুন্দরী রানি জয়রাজের বিজয় রথ থেমেছিল পঞ্চম স্থানে।

শোনা যাচ্ছে, এবারেও নভেম্বর মাসেই ৭১তম বিশ্বসুন্দরী প্রতিযোগিতা হবে। তারিখ ও স্থান ক’দিন পরই জানা যাবে। এবার প্রতিযোগীর সংখ্যা বেড়ে হয়েছে ১৩০। অর্থাৎ একশোরও বেশি দেশ থেকে সুন্দরী আসবেন ভারতে। সেরার লড়াইয়ে যোগ দেবেন প্রত্যেকে। গতবার বিশ্বসুন্দরী হয়েছেন পোল্যান্ডের কারোলিনা বিয়েলস্কা। তিনিও এখন ভারতে রয়েছেন। প্রতিযোগিতার গুরুত্ব বিভিন্ন জায়গায় বোঝাচ্ছেন।

জানা গিয়েছে, প্রায় এক মাস ধরে এই প্রতিযোগিতার প্রস্তুতি চলবে। তাতে প্রতিযোগীরা বিভিন্ন ধরনের কাজের সঙ্গে যুক্ত হবেন। নিজেদের প্রতিভার পরিচয় দেবেন। সমাজসেবামূলক কাজও করবেন। সমস্ত দিক খতিয়ে দেখে সেরা সুন্দরী বেছে নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *