BRAKING NEWS

খুন্টিতে যাত্রী ভর্তি গাড়ি উল্টে নিহত চার, আহত একাধিক

খুন্টি, ২৭ মে (হি. স.) : সায়কো থেকে আদকির রাইতোডাং হয়ে চাতাম হুতুব গ্রামের দিকে যাওয়ার পথে বনাঞ্চলের উপত্যকায় যাত্রী ভর্তি একটি গাড়ি নিয়ন্ত্রণহীনভাবে উল্টে যায়। এই দুর্ঘটনায় গাড়িতে থাকা চারজন নিহত ও বহু মানুষ আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার গভীর রাতে।

নিহতদের মধ্যে আডকি থানার অন্তর্গত মাধাতু টোলা মালুটি গ্রামের গ্রাম প্রধান গিদেন ভেংরা (৩৮) ও তার স্ত্রী সেতেং ভেংরা (৩৭) ঘটনাস্থলেই মারা যান, বিরসা তোপনো (৩৫) এবং চাতাম হুতুব গ্রামের মতি চুটিয়া গুরুতর আহত হন। খুন্টি সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে পূর্তি (১৮) নামে এক কিশোরীর মৃত্যু হয়। দুর্ঘটনায় আহত আট গ্রামবাসীকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। হাসপাতালে ভর্তি আহতরা জানান, শুক্রবার সন্ধ্যায় ওই গাড়িতে করে তারা সাইকো সাপ্তাহিক হাট থেকে গ্রামে ফিরছিলেন।

আহতদের মতে, যাত্রীবাহী গাড়ির চালক মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। মদ্যপ অবস্থায় চালক উপত্যকার খাড়া ঢালে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং গাড়িটি নিয়ন্ত্রণের বাইরে গিয়ে দুবার রাস্তায় উল্টে যায়। দুর্ঘটনার পর হইচই পড়ে যায়। পরে কয়েকজন গ্রামবাসী ঘটনাটি জানতে পারলে আদকি থানা পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে আদকি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আশেপাশের গ্রামবাসীর সহায়তায় আহতদের উদ্ধার করে অন্য একটি গাড়িতে চিকিৎসার জন্য সদর হাসপাতালে পাঠায়। দুর্ঘটনার পর গাড়ির চালক পালিয়ে গেছে বলে জানা গেছে। দুর্ঘটনায় নিহত চারজনের মৃতদেহ শনিবার সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *