BRAKING NEWS

বারাকপুর কাণ্ডে প্রথম গ্রেফতারি, হাওড়ায় পুলিশের জালে অভিযুক্ত সানি

কলকাতা, ২৬ মে (হি. স.) : বুধবার সন্ধ্যায় বারাকপুরে একটি অলঙ্কারের দোকানে ডাকাতদের গুলিতে মৃত্যু হয়েছে মালিকপুত্র নিলাদ্রী সিনহার। সেই ঘটনাকে কেন্দ্র করে তোলপাড় হয়েছে বিস্তর। ঘটনার ২ দিনের মাথায় গ্রেফতার হল ১।

পুলিশের জালে অভিযুক্ত সানি। হাওড়া থেকে বৃহস্পতিবার গভীর রাতে তাকে গ্রেফতার করে নিয়ে এসেছে টিটাগড়ে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে বাকি ৩ অভিযুক্তের সন্ধান করছে পুলিশ।

বারাকপুরের ১৪ নম্বর রেলগেট সংলগ্ন ওল্ড ক্যালকাটা রোডের ধারেই রয়েছে সিংহ জুয়েলার্স। বুধবার সোনার দোকানে ছিলেন মালিক নীলরতন সিনহা, তাঁর ছেলে নীলাদ্রি এবং অন্যান্য কর্মচারীরা। স্থানীয়রা জানান, সন্ধে ৬টা নাগাদ দু’টি বাইকে করে মুখোশপড়া চারজন এসে দোকানে ঢোকে। সেই সময় দোকানে অন্য কোনও ক্রেতা ছিল না বলেই খবর। ক্রেতা সেজে তারা প্রথমে সোনার দরদাম শুরু করে। অভিযোগ, তাদের মধ্যে একজন আচমকা আগ্নেয়াস্ত্র বের করে সোনার গয়না দিয়ে দিতে বলে।

দোকানের মালিক রাজি না হলে এক দুষ্কৃতী জোর করে সোনার গয়না বের করার চেষ্টা করে। তখন মালিকের ছেলে নীলাদ্রি বাধা দিলে আর এক দুষ্কৃতী তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। তাঁর কাঁধে বুকে কয়েকটি গুলি লাগে। রক্তাক্ত অবস্থায় ছেলেকে মাটিতে লুটিয়ে পড়তে দেখে নীলরতন দুষ্কৃতীদের উপর ঝাঁপিয়ে পড়েন। তখন নীলরতনকে লক্ষ্য করেও গুলি চালায় দুষ্কৃতীরা। তার হাঁটুর উপরের অংশে গুলি লাগে। নিরাপত্তারক্ষী দিলীপ সাহা মালিককে বাঁচাতে গেলে তারও পায়ে গুলি চালানো হয়। এই ঘটনায় কড়া প্রতিক্রিয়া দিয়েছেন সাংসদ অর্জুন সিং। তা নিয়েও চলছে রাজনৈতিক প্রতিক্রিয়া। অবশেষে ধরা পড়ল এক অভিযুক্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *