BRAKING NEWS

করিমগঞ্জের চুড়াইবাড়িতে যাত্রীবাহী নাইটসুপার থে‌কে ১.২৫ লক্ষ টাকার গাঁজা স‌মেত গ্রেফতার এক

বাজারিছড়া (অসম), ১৩ মে (হি.স.) : অসম-ত্রিপুরা আন্তঃরাজ্য সীমান্তবর্তী চুড়াইবাড়ি গেটে আবারও গাঁজা উদ্ধার হয়েছে। এবার একটি নাইট সুপার থেকে জনৈক যাত্রীর হেফাজত থেকে ১.২৫ লক্ষ টাকা মূল্যের ১৫ প্যাকেটে ১২.৪০০ কিলোগ্ৰাম শুক‌নো গাঁজা উদ্ধার করেছেন অসমের করিমগঞ্জ জেলাধীন বাজারিছড়া থানার অন্তর্গত চুড়াইবাড়ি পুলিশ ওয়াচ পোস্টের কর্মীরা। গাঁজা পাচারের অভিযোগে এক যাত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃ‌তকে বিহা‌রের জামুই থানা এলাকার ছোটুধর্মা গ্রা‌মের জনৈক নারায়ণ সাহুর বছর ৪২-এর ছেলে রা‌কেশ সাহু বলে পরিচয় পাওয়া গেছে।

বাজা‌রিছড়া থানার এসআই দীপক সিংহ জানান, রাকেশ সাহু নামের ব্যক্তি শুক্রবার সন্ধ্যারা‌তে এএস ০১ এনসি ০২৪৩ নম্ব‌রের আগরতলা-গুয়াহা‌টিগামী একটি নাইট সুপারে করে তার গন্ত‌ব্যের উদ্দেশ্যে যাচ্ছিল। কিন্তু ত্রিপুরা সীমান্ত পেরিয়ে অসম ভূখণ্ডের চুড়াইবা‌ড়ি ওয়াচ পোস্টে আসার পর গেট ইনচার্জ প্রণব মি‌লির নেতৃত্বে বাসে তালাশি চালান কর্তব্যরত পু‌লিশ কর্মীরা। তালাশি অভিযানে বাস থেকে তাঁরা শুক‌নো গাঁজাগুলি উদ্ধার করেন। পরে জিজ্ঞাসাবাদে গাঁজাগুলির মালিক সে নিজে বলে স্বীকার করে রাকেশ সাহু।

তিনি জানান, যাত্ৰী নৈশ বাস‌‌কে ছে‌ড়ে দেওয়া হ‌লেও নিষিদ্ধ গাঁজা পাচারের অভিযোগে রাকেশ সাহুকে আটক করে রাখা হয়। পরবর্তীতে এনডিপিএস-এর নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে তাকে গ্রেফতার করে পু‌লিশ।‌ আজ শনিবার তাকে করিমগঞ্জের বিচারবিভাগীয় আদাল‌তে পেশ করা হয়। আদাল‌তের নি‌র্দেশে ধৃ‌তকে পাঠানো হয় জেলা কারাগারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *