BRAKING NEWS

দুর্গাপুরে নিখোঁজ মহিলার কঙ্কাল উদ্ধার, চাঞ্চল্য


দুর্গাপুর, ৫ মে (হি. স.) ফের নরকঙ্কাল উদ্ধার! এবার নিখোঁজ গৃহবধূর কঙ্কাল উদ্ধারকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়াল শিল্পশহর দুর্গাপুরে। শুক্রবার ঘটনাটি ঘটেছে দুর্গাপুর ৪ নম্বর ওয়ার্ডের ইস্পাতপল্লী এলাকায়। পুলিশ সুত্রে জানা গেছে, মৃতার নাম মহিলার নাম সরস্বতী যাদব (৪৮)। তাঁর বাড়ি দুর্গাপুর স্টিল টাউনশিপের নাগাঅর্জুন এলাকায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, সরস্বতীদেবী মানসিক ভারসাম্যহীন ছিলেন। তাঁর বাঁকুড়া মেডিকেল কলেজে চিকিৎসা চলছিল। প্রায় ২২ দিন আগে পারিবারিক বচসার কারনে বাড়ি থেকে বেরিয়ে যান তিনি। পরিবারের লোকজন তাঁকে খোঁজাখুঁজি করে না পাওয়ায় পুলিশে নিখোঁজ অভিযোগ দায়ের করেন। এদিন সকালে ইস্পাতপল্লী সংলগ্ন জঙ্গলে কিছু মহিলা শুকনো কাঠ কুড়োতে গিয়েছিল। তখনই তাদের নজরে পড়ে নর কঙ্কাল। ছড়িয়ে পড়ে রয়েছে মাথার খুলি হাড়। অনুমান প্রায় ২০-২২ দিনের আগের মৃতদেহ পড়েছিল। তড়িঘড়ি তাঁরা এলাকাবাসী ও পুলিশে খবর দেয়। মৃতার দিদি পরমিলা যাদব বলেন, আমার সঙ্গে ওঁর একটু বচসা হয়েছিল। তার পরেই বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায়। আমরা বহু খোঁজাখুঁজি করেছি। পুলিশে জানিয়েছি। ও যে আত্মহত্যা করে নেবে ভাবতে পারিনি।” খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দুর্গাপুর থানার পুলিশ। এবং ঘটনাস্থলে ওই মহিলার পরনের শাড়ি ও চটি উদ্ধার করে। মৃতার গলায় দড়ির ফাঁস উদ্ধার করেছে।

পরনের শাড়ী দেখে পরিবারের লোকজন মৃতদেহ শনাক্ত করে। পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠায়। পুলিশের প্রাথমিক অনুমান সরস্বতীদেবী আত্মহত্যা করেছেন।
প্রসঙ্গত, গত ৩ মে অন্ডালের ধান্ডাডিহি গ্রামের শ্মশান সংলগ্ন এলাকায় মানুষের মাথার খুলি, হাড়, পুরনো জামা কাপড় উদ্ধার হয়। বেশ কয়েকদিন ধরে রাস্তার পাশ থেকে দুর্গন্ধ পাওয়া যাচ্ছিল। ওইদিন কয়েকটি পথ কুকুর রাস্তার পাশে হাড়গোড় নিয়ে টানাটানি করছিল। কৌতুহলবসতঃ তা দেখেছিল স্থানীয়রা। মাথার খুলি, হাড় গুলি কোন মৃত মানুষের বলে সন্দেহ হয় তাদের। খবর পেয়ে পুলিশ হাড়, মাথার খুলি, জামা কাপড়ের অংশ বিশেষ সংগ্রহ করে থানায় নিয়ে যায়। তারও আগে, ৯ এপ্রিল লাউদোহা গ্রাম পঞ্চায়েতের কুলবুনি-মহেশপুর এলাকায় পরিত্যক্ত কুয়োয় উদ্ধার হয় মহিলার নরকঙ্কাল। খবর পেয়ে পুলিশ কঙ্কালটি উদ্ধার করে ময়মাতদন্তের জন্য পাঠায়। পর পর নরকঙ্কাল উদ্ধার হওয়ায় স্বাভাবিকভাবে চাঞ্চল্য ছড়িয়েছে শিল্পাঞ্চলজুড়ে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *