BRAKING NEWS

“পশ্চিমবঙ্গের যুবকরা চিরকাল ইডির কাছে কৃতজ্ঞ থাকবে“, ইডি দিবসে বার্তা দিলীপের

কলকাতা, ২ মে (হি. স.) : “পশ্চিমবঙ্গের যুবকরা চিরকাল ইডির কাছে কৃতজ্ঞ থাকবে“। মঙ্গলবার ইডি দিবসে টুইটারে এই বার্তা দিলেন বিজেপি-র সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ।

ইডির আইনজীবী সম্প্রতি আদালতে বলেছেন, “তদন্ত শুরুর সময় আমরা ভেবেছিলাম রাজ্যে এসএসসি ও টেট দুর্নীতি রয়েছে। তদন্তে নেমে জানতে পারি রাজ্যের সব দফতরেই নিয়োগে দুর্নীতি হয়েছে। মাথা থেকে পা পর্যন্ত দুর্নীতিতে ছেয়ে গিয়েছে। এই অবস্থা থেকে একমাত্র শ্রীকৃষ্ণ আমাদে বাঁচাতে পারে।”

দিলীপ ঘোষ লিখেছেন, “এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) দিবসে সমস্ত ইডি অফিসার এবং কর্মীদের শুভেচ্ছা। ইডি-র কারণেই বড় আর্থিক জালিয়াতি ধরা পড়ে। পশ্চিমবঙ্গের যুবকরা চিরকাল ইডির কাছে কৃতজ্ঞ থাকবে। তাদের অক্লান্ত পরিশ্রমের কারণে এসএসসি নিয়োগ কেলেঙ্কারি, গবাদি পশু ও কয়লা চোরাচালানের মতো আর্থিক কেলেঙ্কারি প্রকাশ্যে আসছে।”

প্রসঙ্গত, সাম্প্রতিক কয়েক বছরে লাফিয়ে বাড়ছে মামলার সংখ্যা। তাল মিলিয়ে বেড়েছে কর্মীর সংখ্যাও। তাই এবার সল্টলেকের ডিএফ ব্লকে সিজিও কমপ্লেক্সেই নতুন অফিস নিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সম্প্রতি কলকাতায় ইডি বিভিন্ন মামলার তদন্তের অগ্রগতি এবং কলকাতার শীর্ষ ইডি আধিকারিকদের সঙ্গে বৈঠক করার জন্য কলকাতায় এসেছিলেন ইডির অধিকর্তা সঞ্জয় মিশ্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *