BRAKING NEWS

কংগ্রেসের শাসনকালে কর্নাটকের মানুষের দুর্দিন ছিল : সাংসদ বিপ্লব কুমার দেব

আগরতলা, ৩০ এপ্রিল (হি. স.) : কংগ্রেসের শাসনকালে কর্নাটকের মানুষের দুর্দিন ছিল।কংগ্রেসের আমলে দূর্নীতি দিক দিয়ে কর্নাটক পরিচিত ছিল।আজ সরকারি বাসভবনে কংগ্রেসের বিরুদ্ধে সুর চড়ালেন রাজ্যসভার সাংসদ তথা ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

সাথে তিনি যোগ করেন,কর্নাটকে বিজেপি সরকার প্রতিষ্ঠিত হওয়ার পর অনেক উন্নতি হয়েছে।কর্নাটকে ১১ টি বিমানবন্দরে কাজ হচ্ছে।তা থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে কর্নাটকে দ্রুত গতিতে উন্নয়ন হচ্ছে।

এদিন, তিনি কটাক্ষ করে বলেন, কর্নাটকে বেশিরভাগ সময় কংগ্রেসের রাজত্ব ছিল।তখন কর্নাটকের মানুষের দুর্দিন ছিল। তখন দূর্নীতি,গোষ্ঠীবাদী,জমিন ঘোটালা দিক থেকে কর্নাটক পরিচিত ছিল।কংগ্রেসের আমলে উন্নয়ন ধীর গতিতে হয়েছিল।কিন্তু বিজেপি সরকার প্রতিষ্ঠিত হওয়ার পর মানুষের রোজগার বেড়েছে এবং সম্মান ও বেড়েছে।দেশের প্রমন এসি রেলওয়ে স্টেশন হয়েছে কর্নাটকে।উন্নয়নের দেশ হিসেবে কর্নাটক পরিচিত বলে দাবি করেছেন তিনি।তিনি আশাবাদী কর্নাটকে পুনরায় বিজেপি সরকার প্রতিষ্ঠিত হবে।

সাংসদ হিসেবে ত্রিপুরার জনগণের জন্য দায়িত্ব পালন করার প্রতিনিয়ত চেষ্টা করে থাকি। আজ সরকারি বাসভবনে সাংবাদিক সম্মেলনে একথা জোর গলায় দাবি করেছেন রাজ্যসভার সাংসদ তথা ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।সাথে তিনি যোগ করেন, তিনদিন ব্যাপী স্বাস্থ্য শিবিরের ফলে ভবিষ্যতে মানুষের অনেক উপকার হবে।

এদি্‌ তিনি বলেন, বিজেপি সরকারের সিদ্ধান্তে সমস্ত সাংসদ নিজ নিজ ক্ষেত্রে স্বাস্থ্য শিবিরের আয়োজন করেছিল।এরই অঙ্গ হিসেবে তিনটি মেগা স্বাস্থ্য শিবিরের আয়োজন করা হয়েছিল।২৮ ত্রপ্রিল মোহনপুরে বড় মাত্রায় নাগরিকগণ বিনামূল্যে স্বাস্থ্য পরিষেবার সুফল গ্রহণ করেছিলেন।এই স্বাস্থ্য শিবিরে দেশের স্বনামধণ্য বিভিন্ন বিভাগে বিশেষজ্ঞ চিকিৎসকরা উপস্থিত রয়েছেন।এদিন ১১৮৬ জন বিনামূল্যে স্বাস্থ্য পরিষেবার সুফল গ্রহণ করেছিলেন।তেমনি ২৯ এপ্রিল খোয়াই টাউন হলে ৯৭৭ জন এবং ৩০ এপ্রিল শান্তির বাজার বালিকা উচ্চ বিদ্যালয়ে ৭৮৩জন বিনামূল্যে স্বাস্থ্য পরিষেবার সুফল গ্রহণ করেছিলেন।এই ধরণের শিবিরের আয়োজনের ফলে মানুষের মধ্যে উৎসাহ ও উদ্দীপনা জাগাতে সাহায্য করেছে।

তারঁ দাবি,২০১৮ সালের পর থেকে ত্রিপুরায় স্বাস্থ্য পরিষেবার ক্ষেত্রে অনেক কাজ করেছে বিজেপি সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *