BRAKING NEWS

মায়ের কোলে বাড়ি ফিরল উত্তরবঙ্গের চুরি যাওয়া একরত্তি

শিলিগুড়ি, ২৬ এপ্রিল (হি.স.) : মায়ের কোলে এবার বাড়ির পথে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে চুরি যাওয়া নবজাতক । বুধবার উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে প্রথমবার বাড়িতে পা রাখছে ‘লাকি’। স্ত্রী রঞ্জিতা সিং এবং পুত্র সন্তানকে নিয়ে বাড়িতে গেলেন খড়িবাড়ির ভোগভিটার বাসিন্দা নিত্যানন্দ সিং।

প্রসঙ্গত, খড়িবাড়ি গ্রামীণ হাসপাতালে সন্তান প্রসবের পর গত বুধবার অসুস্থ হয়ে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি হয়েছিলেন রঞ্জিতা। ছেলেও তাঁর কাছেই ছিল। ভর্তি হওয়ার পরদিন অর্থাৎ বৃহস্পতিবার রঞ্জিতার সদ্যজাতো চুরি হয়ে যায়। এই ঘটনায় গোটা রাজ্যে শোরগোল পড়ে গিয়েছিল। পরে পুলিশের তৎপরতায় চোপড়া থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। পাশাপাশি শিশু চুরির ঘটনায় অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করে পুলিশ। এরপর কয়েক দিনের চিকিৎসায় সুস্থ হয়ে ছুটি পেয়েছেন রঞ্জিতা। ছেলেকে নিয়ে এদিনই সমস্ত প্রশাসনিক প্রক্রিয়া সম্পন্ন করে বিকেলে বাড়ির পথে রওনা দেন তাঁরা।

এদিন হাসপাতাল সুপার ডাঃ সঞ্জয় মল্লিক, ডেপুটি সুপার সুদীপ্ত মণ্ডল, প্রসুতি বিভাগের চিকিৎসক ডাঃ সন্দীপ সেনগুপ্ত, মেডিকেল পুলিশ ফাঁড়ির ওসি সুদীপ দত্তের উপস্থিতিতে ওই সদ্যজাতোকে পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *