BRAKING NEWS

টিএমসি-র বিরুদ্ধে সংখ্যালঘুদের ভুল বোঝানো হচ্ছে, সাগরদিঘিতে টাকার খেলা চলছে : মমতা

কলকাতা, ১৯ মার্চ (হি.স.) : সাগরদিঘিতে হারের পর পঞ্চায়েত নির্বাচনের আগে মুর্শিদাবাদ দিয়ে শুরু হল তৃণমূলে নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জেলা নেতৃত্বের সঙ্গে ভার্চুয়াল বৈঠক। রবিবার সেই বৈঠকেই মুখ্যমন্ত্রী তোপ দাগেন, “টিএমসি-র বিরুদ্ধে সংখ্যালঘুদের ভুল বোঝানো হচ্ছে।সাগরদিঘিতে টাকার খেলা চলছে।” তাঁর আরও বিস্ফোরক বক্তব্য, “অধীররঞ্জন চৌধুরী আরএসএস-এর হয়ে কাজ করছে।”

রবিবার মুর্শিদাবাদের জেলার নেতাদের সঙ্গে ফোনে কথা বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূলের দলীয় কার্যালয়ে বসেই সেই ভার্চুয়াল বৈঠক হয়। সেখানে উপস্থিত ছিলেন সাংবাদিকরাও। সাগরদিঘির উপনির্বাচনে হারের ক্ষত ভুলে সবাইকে একসঙ্গে পঞ্চায়েত নির্বাচনে কাজে ঝাঁপানোর নির্দেশ দিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । রবিবার মুর্শিদাবাদ জেলা নেতৃত্বের সঙ্গে ফোনে আলোচনা সেরেছেন তিনি। ফোনের লাউডস্পিকার অন করে মমতা বন্দ্যোপাধ্যায়ের সকলকে শোনানো হয়। নেত্রীর সঙ্গে কথা বলেন জেলার সাংসদ, বিধায়ক-সহ ৬ নেতা। তৃণমূল সুপ্রিমোর সাফ বার্তা, সংখ্যালঘুদের ভুল বোঝানো হয়েছে। সাগরদিঘিতে টাকার খেলা চলেছে। কিন্তু তৃণমূল নেতৃত্বকে মাঠে নেমে সরকারি প্রকল্পগুলির বিশেষত সংখ্যালঘুদের জন্য যে যে কাজ হয়েছে, তা সবিস্তারে জানানো, বোঝানোর কাজ করতে হবে। শুনতে হবে অভাব-অভিযোগের কথা। ১৯ মিনিট ধরে নিজের বক্তব্য রাখেন মমতা।
জেলা নেতৃত্বের আমন্ত্রণে সাড়া দিয়ে উচ্চমাধ্যমিক পরীক্ষার পর মুর্শিদাবাদ সফরে যাবেন বলে জানিয়েছেন নেত্রী। জেলার নেতাদের তিনি বলেন, ”দল যে কর্মসূচী দিয়েছে সেই কাজ করতেই হবে৷ জেলায় মানুষ কোন কোন বিষয়ে অভাব-অভিযোগ জানাচ্ছেন, তা নিয়ে ইতিমধ্যেই দলের কাছে রিপোর্ট আসছে। তাহলে জেলার জনপ্রতিনিধিরা কী করছেন? মানছি, সাগরদিঘিতে আমরা হেরেছি। তবে সেখানে অনৈতিক জোট হয়েছিল, টাকার খেলা চলেছে। সংখ্যালঘুদের ভুল বোঝানো হয়েছে তৃণমূলের বিরুদ্ধে। তবে ভোটের ফলে সবকিছু স্থির হয় না। প্রতি পঞ্চায়েত ও ব্লকে ঝাঁপিয়ে পড়ে কাজ করতে হবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *