BRAKING NEWS

গুয়াহাটি রেলওয়ে স্টেশনে ড্রাগস বাজেয়াপ্ত, ধৃত এক

গুয়াহাটি, ৫ মার্চ (হি.স.) : শনিবার বঙাইগাঁও রেলওয়ে স্টেশনে দিল্লিগামী ব্রহ্মপুত্র মেল থেকে প্রায় ১.৭০ কোটি টাকার মাদক উদ্ধারের পর আজ রবিবার সকালে গুয়াহাটি রেলস্টেশনে রেল পুলিশের অভিযানে উদ্ধার হয়েছে বিপুল পরিমাণের হেরোইন। মাদক পাচারের অভিযোগে গ্রেফতার করা হয়েছে এক যুবককে। ধৃতকে বরপেটা জেলার ভালুকি শালমারা গ্রামের বাসিন্দা আজমত আলি (২৪) বলে শনাক্ত করা হয়েছে।

জানা গেছে, আজ রবিবার সকালে দিল্লিগামী কামরূপ এক্সপ্রেসে রুটিন তালাশি অভিযান চালিয়েছিল রেল পুলিশ। তালাশিতে ট্ৰেনের একটি কামরায় এক যাত্রীর ব্যাগে তালাশি চালিয়ে উদ্ধার করা হয় চারটি সাবান কেসে ভর্তি ৭৫ গ্রাম হেরোইন। রেল পুলিশের তালাশির সময় ট্রেন থেকে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিল ধৃত আজমত আলি, কিন্তু রেল পুলিশ পিছু ধাওয়া করে তাকে পাকড়াও করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত নাকি স্বীকার করেছে, হেরোইনগুলি সে ডিমাপুর থেকে সংগ্রহ করেছিল। তার স্বীকারোক্তির ভিত্তিতে এনডিপিএস-এর নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে আজমত আলিকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে, গতকাল শনিবার বঙাইগাঁও রেলওয়ে স্টেশনে দিল্লিগামী ব্রহ্মপুত্র মেল থেকে প্রায় ১.৭০ কোটি টাকার মাদকদ্ৰব্য ১৭০ গ্রাম হেরোইন এবং ৮,০০০টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছিল রেলপুলিশ। জানা গেছে, গজরাজ ইন্টেলিজেন্স-এর তথ্যের ভিত্তিতে বঙাইগাঁও স্টেশনে ব্রহ্মপুত্র মেল আটকে তাতে তালাশি চালিয়ে এই সাফল্য লাভ করেছে রেল পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *