BRAKING NEWS

বিশ্বকাপজয়ী তিন বঙ্গকন্যার জন্য আর্থিক পুরস্কার ঘোষণা রাজ্য সরকারের

কলকাতা, ৩০ জানুয়ারি (হি. স.) : মেয়েদের অনূর্ধ্ব ১৯ টি-টোয়েন্টি মহিলা বিশ্বকাপের উদ্বোধনী সংস্করণে বিশ্বচ্যাম্পিয়ন হয়ে ইতিহাসে নাম তুলেছেন ভারত। রবিবার ইংল্যান্ডকে হারিয়ে প্রথম অনূর্ধ্ব ১৯ মহিলা টি-টোয়েন্টি বিশ্বকাপ ঘরে তোলা ভারতীয় দলে আছেন বাংলার তিন কন্যা । বিশ্বকাপজয়ী বাংলার তিন কন্যার জন্য আর্থিক পুরস্কারের কথা ঘোষণা করেছে রাজ্য সরকার। বিশ্বকাপজয়ী তিন বঙ্গকন্যাকে ৫ লক্ষ করে আর্থিক পুরস্কার দিতে চলেছে রাজ্য সরকার ।

দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফেরার পর নিঃসন্দেহে আরও একবার খুশির জোয়ার বইবে। ইতিমধ্যেই বিসিসিআই সচিব জয় শাহ ঘোষণা করেছেন, ভারতকে বিশ্বচ্যাম্পিয়ন বানানো কোচিং স্টাফরা এবং দলের সকল প্লেয়ারদের ৫ কোটি টাকা আর্থিক পুরস্কার দেওয়া হবে। এ বার বিশ্বকাপজয়ী বাংলার তিন কন্যার জন্য আর্থিক পুরস্কারের কথা ঘোষণা করেছে রাজ্য সরকার। সোমবার পশ্চিমবঙ্গের ক্রীড়া মন্ত্রী অরূপ বিশ্বাস জানিয়েছেন, বিশ্বকাপজয়ী বাংলার তিন ক্রিকেটার শিলিগুড়ির রিচা ঘোষ , হাওড়ার হৃষিতা বসু এবং হুগলির তিতাস সাধুকে পাঁচ লক্ষ টাকা করে দেবে রাজ্য সরকার। বিশ্বচ্যাম্পিয়নদের এবার ঘরে ফেরার অপেক্ষা।

শেফালি ভার্মার ভারত বিশ্বকাপ জেতার পর টুইট করে শুভেচ্ছা জানিয়েছিলেন পশ্চিমবঙ্গের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। টুইটারে তিনি লিখেছিলেন, “ভারতের অনূর্ধ্ব ১৯ মেয়েদের ক্রিকেট দলকে আন্তরিক অভিনন্দন। উদ্বোধনী অনূর্ধ্ব ১৯ মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের দুর্দান্ত জয়! এটা কেবল একটা শুরু, আমি নিশ্চিত যে ভারতের মেয়েরা সামনের দিনগুলিতে আরও সাফল্য অর্জন করবে এবং উচ্চতার শিখরে পৌঁছে যাবে।”

বিসিসিআই সচিব জয় শাহ ভারতের অনূর্ধ্ব-১৯ মেয়েদের টি২০ বিশ্বকাপজয়ী দলের সদস্যদের মোতেরায় ভারত-নিউজিল্যান্ড তৃতীয় টি২০ ম্যাচ দেখার আমন্ত্রণ জানিয়েছেন। সেখানে শেফালি-রিচা-তিতাসদের সংবর্ধনা দেওয়া হতে পারে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *