BRAKING NEWS

ভিএইচপি-র দক্ষিণপূর্ব প্রান্তের দু’দিন ব্যাপী বর্ধিত পূর্ণাঙ্গ প্রান্ত বৈঠক অনুষ্ঠিত শ্রীগৌরীর মাধবধামে

করিমগঞ্জ (অসম), ২২ জানুয়ারি (হি.স.) : বিশ্বহিন্দু পরিষদের দক্ষিণপূর্ব প্রান্তের দুদিন ব্যাপী বর্ধিত পূর্ণাঙ্গ প্রান্ত বৈঠক অনুষ্ঠিত হয়েছে শ্রীগৌরীতে অবস্থিত মাধবধামে। শনি ও রবিবার মাধবধামে অনুষ্ঠিত বৈঠকে কেন্দ্রীয় সংগঠনমন্ত্রী বিনায়ক রাও দেশপান্ডে উপস্থিত থেকে মার্গদর্শন করেন। তাছাড়া দক্ষিণপূর্ব প্রান্ত সংগঠন মন্ত্রী পূর্ণচন্দ্র মন্ডল, সভাপতি শান্তনু নায়েক, সম্পাদক স্বপন শুক্লবৈদ্য প্রমুখ বক্তব্য প্রদান করেন।

দুদিনের বৈঠকে প্রান্ত, উপ-প্রান্ত স্তরের সকল সদস্য, পূর্ণকালীন, আয়াম প্রমুখ, বিভাগ স্তরের কার্যকর্তা, জেলা স্তরের কার্যকর্তাগণ উপস্থিত ছিলেন। তাছাড়া প্রখণ্ডস্তরের শুধু সভাপতি ও সম্পাদকরা উপস্থিত ছিলেন। বৈঠকটি শনিবার বিকাল চারটায় শুরু হয়ে রবিবার সমাপ্ত হয়েছে।

সদ্যসমাপ্ত হিতচিন্তক অভিযান সম্পর্কে আলোচনা করা হয়েছে বৈঠকে। ধর্ম রক্ষা নিধি এবং আগামী বিভিন্ন কার্যক্রম নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। পাশাপাশি আগামী পরিষদ বর্গ, বজরং দলের বর্গ, মাতৃশক্তি ও দুর্গা বাহিনীর বর্গ নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।
লোয়াইরপোয়ায় দুষ্কৃতীর হাতে নিহত শম্ভু কৈরি ও উধারবন্দের প্রয়াত হীরা বাউরির আত্মার সদগতি কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *