BRAKING NEWS

পঞ্চায়েত নির্বাচনের আগে করণদিঘিতে পদযাত্রা করল সিপিএম

করণদিঘি, ৮ জানুয়ারি (হি.স.):  করণদিঘি ব্লকের রানিগঞ্জ গ্রাম পঞ্চায়েত এলাকায় পদযাত্রা করল সিপিএম। পঞ্চায়েত নির্বাচনের আগে গ্রামাঞ্চলে পদযাত্রার কর্মসূচি নিয়েছে সিপিএম। রবিবার তারই অংশ হিসেবে পদযাত্রা করল সিপিএম।
পঞ্চায়েত নির্বাচনের আগে প্রতিটা গ্রাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতির এলাকা ছুঁয়ে জনসংযোগ বাড়ানোই সিপিএমের লক্ষ্য। এবার সিপিএমের রাজ্য নেতৃত্বের নির্দেশেই নীচু তলায় সংগঠনকে চাঙ্গা করার জন্য আপাতত স্থানীয়স্তরেই নজর দিচ্ছেন সিপিএমের নেতারা। করণদিঘি ব্লকের রানিগঞ্জ গ্রাম পঞ্চায়েত এলাকায় পদযাত্রা করল সিপিএম। সারা ভারত কৃষক সভার উত্তর দিনাজপুর জেলা কমিটির সম্পাদক সুরজিৎ কর্মকার বলেন, ‘চোর তাড়াও গ্রাম বাঁচাও, বাংলা বাঁচাও শীর্ষক স্লোগানকে সামনে রেখে গ্রামগঞ্জে পাড়ায় ও মহল্লায় কর্মসূচি পালন করা হয়।‘
ডালখোলা এরিয়া কমিটির সম্পাদক রামকৃষ্ণ বিশ্বাস বলেন, ‘শিক্ষা ক্ষেত্রে দুর্নীতির অভিযোগ এবং শাসকদলের নেতা-মন্ত্রী ও প্রশাসনিক কর্তাদের গ্রেপ্তার তরুণ প্রজন্মের মধ্যেই বেশি প্রভাব ফেলেছে। দুর্নীতির প্রতিবাদ এবং স্বচ্ছ নিয়োগের দাবিতে আন্দোলন একমাত্র সিপিএম চালাচ্ছে। মূলত যুব ও ছাত্র সংগঠনকে সামনে রেখে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *