BRAKING NEWS

দাসনগরে ব্যক্তির দেহ উদ্ধার, চাঞ্চল্য এলাকায়

হাওড়া, ১৬ ডিসেম্বর (হি.স.) : হাওড়া জেলার দাসনগরে এক ব্যক্তির দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে দাসনগর থানার অন্তর্গত জাপানি গেটের কাছে। মৃত ব্যক্তির নাম নিতাই দাস (৪৭)। যেখান থেকে নিতাই দাসের মৃতদেহ উদ্ধার হয়েছে তার উল্টো দিকে একটি ব্যাটারির দোকানেও চুরির ঘটনা ঘটেছে।

সূত্রের খবর, নিতাই ওই এলাকার দোকানদারদের ছোট-খাটো কাজ করে দিতেন। বিনিময়ে টাকা নিতেন। অনেক সময় দোকানের পাহারার কাজও করতেন। পুলিশ সূত্রে খবর, যে দোকানের বারান্দা থেকে নিতাইয়ের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে, সে প্রায়ই রাতে সেখানেই ঘুমাতো।

স্থানীয় চা বিক্রেতা মঞ্জু দেবী জানান, শুক্রবার সকালে তিনি দোকান খুলতে উঠলে এক যুবককে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখেন। জিজ্ঞাসা করায় যুবক মঞ্জু দেবীকে চুপ থাকতে বলেন। এই জন্য তিনি চা বিক্রেতাকে টাকা দেওয়ার প্রলোভনও দেন। এরপর মঞ্জু দেবী দোকানের ভেতরে যেতেই বাইরে থেকে দরজা বন্ধ করে দেন ওই যুবক। সন্দেহ হলে মঞ্জু দেবী আশেপাশের লোকজনকে ডাকলে স্থানীয় লোকজন ওই যুবককে ধাওয়া করলে সে তার অন্যান্য সঙ্গীদের নিয়ে একটি গাড়িতে করে পালিয়ে যায়। তখনই লোকের চোখ পড়ে দোকানের বারান্দায় ঝুলন্ত নিতাই দাসের মৃতদেহের দিকে। এইরপর স্থানীয় লোকজন দাসনগর থানার পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। পুলিশ বিষয়টি তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *