BRAKING NEWS

গুয়াহাটিতে ২৫০ গ্ৰাম হেরোইন সহ আটক মাদক পাচারকারী

গুয়াহাটি, ১৮ অক্টোবর (হি.স.) : গুয়াহাটি মহানগরে বমাল আটক মাদক পাচারকারী। ধৃত মাদক পাচারকারীকে গুয়াহাটির লালমাটি এলাকার রিতুমণি পাটর ওরফে টিকনি বলে শনাক্ত করা হয়েছে।

গোপন তথ্যের ভিত্তিতে আজ মঙ্গলবার গুয়াহাটির যুগ্ম পুলিশ কমিশনার পাৰ্থসারথি মহন্ত এবং কামরূপ জেলার সদর ডিএসপি কল্যাণ পাঠকের নেতৃত্বে পরিচালিত অভিযানে মহানগরীর হাতিগাঁওয়ে অবস্থিত বিসমিল্লাহ হোটেলে কাছে একটি গাড়িতে তালাশি চালিয়ে ড্ৰাগস সহ পাচারকারী রিতুমণি পাটরকে আটক করা হয়। পুলিশ ওই গাড়ি থেকে ১৬ সাবান কেসে ভরতি ২৫০ গ্রাম হেরোইন বাজেয়াপ্ত করেছে।

যুগ্ম পুলিশ কমিশনার পাৰ্থসারথি মহন্ত এ সম্পৰ্কে জানান, ড্ৰাগস কারবারি রিতুমণি পাটর গুয়াহাটি মহানগৰ সহ কামরূপ গ্রামীণ জেলার বিভিন্ন স্থানে ড্ৰাগস পাচার করত বলে তথ্য তাঁদের হাতে এসেছিল। ধৃত রিতুমণি পাটর পুলিশের কাছে প্রদত্ত বয়ানে নাকি জানিয়েছে, হেরোইনগুলি সে ডিমাপুর থেকে এনেছে।

হিন্দুস্থান সমাচার / সমীপ / অরবিন্দনদওয়ার উদ্যোগে কালিগঞ্জে অনুষ্ঠিত বিনামূল্যে স্বাস্থ্য শিবির ও সচেতনতা সভা

কালিগঞ্জ (অসম), ১৮ অক্টোবর (হি.স.) : উত্তরপূর্ব ভারত এমারতে শরয়ীয়াহ ও নদওয়াতুত তামিরের শাখা সংগঠন নদওয়া ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে ও করিমগঞ্জ জেলা নদওয়া ও যুব নদওয়ার সৌজন্যে কালিগঞ্জ রাইজিং সান ইনস্টিটিউটে আয়োজিত বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবির ও সচেতনতা সভায় ব্যাপক সাড়া মিলেছে।

মঙ্গলবার স্বাস্থ্য শিবির ও সচেতনা সভার মুখ্য আলোচক করিমগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগের যুগ্ম অধিকর্তা ডা. সামসুল আলম বলেন, একজন মহিলার সন্তান গর্ভধারণ থেকে প্রসব করা পর্যন্ত সরকার তাঁর বিনামূল্যে চিকিৎসা পরিষেবার সুযোগ করে দিয়েছে। অন্তঃসত্ত্বা মহিলাদের জন্য সরকার বিনামূল্যে চিকিৎসার সুযোগ রেখেছে, তাই সকল অন্তঃসত্ত্বা মহিলাকে হাসপাতালে গিয়ে বিনামূল্যে চিকিৎসা পরিষেবা নেওয়ার আহ্বান জানান ডা. সামসুল আলম।

এদিন ওয়েলফেয়ার সোসাইটির চেয়ারম্যান তথা কেন্দ্রীয় নদওয়ার সাধারণ সম্পাদক, প্রাক্তন বিধায়ক মওলানা আতাউর রহমান মাঝারভুইয়াঁ সোসাইটির পক্ষ থেকে জেলা স্বাস্থ্য বিভাগকে ধন্যবাদ জানানোর পাশাপাশি শিবিরে উপস্থিত প্রত্যেক ডাক্তার ও স্বাস্থ্যকর্মীকে আয়োজকদের পক্ষ থেকে সংবর্ধনা জানান। অন্যান্যদের মধ্যে বক্তব্য পেশ করেন জেলা নদওয়ার সভাপতি মুফতি আব্দুল বাসিত ক্বাসিমি, জেলা নদওয়ার সাধারণ সম্পাদক এটিএম জাকারিয়া সহ স্থানীয় জেলা পরিষদ সদস্যের প্রতিনিধি তথা কালিগঞ্জ হাসপাতাল পরিচালন সমিতির চেয়ারম্যান মুস্তাক আহমেদ।

ধন্যবাদসূচক বক্তব্য পেশ করেন জেলা নদওয়ার প্রচারসচিব আইনজীবী হুসাইন আহমদ চৌধুরি। অনুষ্ঠান সঞ্চালনা করেছেন করিমগঞ্জ জেলা যুব নদওয়ার সাধারণ সম্পাদক মওলানা জসিম উদ্দিন। শিবিরে প্রায় ছয় শতাধিক রোগীকে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা করে ওষুধপত্র প্রদান করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *