BRAKING NEWS

তিনদিন অতিক্রান্ত, সন্ধানহীন আসিমগঞ্জের মাদ্রাসা-ছাত্র

করিমগঞ্জ (অসম), ১১ অক্টোবর (হি.স.) : করিমগঞ্জ সদর থানার অন্তর্গত ফকিরাবাজার সংলগ্ন সারঙদেওপুর বড়শিলা গ্রামের বাড়ি থেকে মাদ্রাসা যাওয়ার পথে নিখোঁজ মাদ্রাসা ছাত্রের আজও সন্ধান পাওয়া যায়নি। ঘটনার তিনদিন অতিক্রান্ত হয়ে গেছে, আজও বছর ১৫-এর মাদ্রাসা-ছাত্র পারুল আহমেদ চৌধুরীর সন্ধান না পাওয়ায় তার পরিবারে হাহাকার পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

জানা গেছে, সারঙদেওপুর বড়শিলা গ্রামের বাসিন্দা জনৈক ফখরুল ইসলাম চৌধুরীর ছেলে পারুল আহমেদ চৌধুরী আসিমগঞ্জের একটি মাদ্রাসার ছাত্র ছিল। গত কয়েকদিন আগে ছুটি কাটাতে বাড়িতে এসেছিল সে। গত রবিবার ছুটি কাটিয়ে ফের মাদ্রাসায় যাওয়ার জন্য গাড়িতে চড়লেও আসিমগঞ্জের মাদ্রায় গিয়ে সে পৌঁছয়নি। পারিবারিক সূত্রের খবর, বাড়ি থেকে বের হওয়ার সময় তার পরনে ছিল সাদা পাঞ্জাবি।

ঘটনার তিনদিন অতিক্রান্ত হওয়ার পর ছেলের কোনও সন্ধান না পেয়ে দুশ্চিন্তায় পড়েছেন তার মা, বাবা ও আত্মীয়স্বজন। আত্মীয়স্বজন পরিচিতদের বাড়িতে খোঁজখবর নিয়েও কোনও সন্ধান মেলেনি আজ পর্যন্ত। করিমগঞ্জ সদর থানায় ছেলে পারুল আহমেদ চৌধুরীর নিখোঁজ সংক্রান্ত এক এফআইআর দায়ের করা হয়েছে বলে জানা গেছে পরিবারের কাছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *