BRAKING NEWS

Mamata Banerjee:কার্নিভালে যোগ দিয়ে মুখ্যমন্ত্রীকে প্রণাম স্বস্তিকার, কটাক্ষের ঝড় নেটদুনিয়ায়

কলকাতা, ৯ অক্টোবর (হি.স.):  দু’বছর বন্ধ থাকার পর এবার দুর্গাপুজোর কার্নিভালের আয়োজন করা হয়েছিল কলকাতায়। আর সেখানেই বসেছিল চাঁদের হাট। টলিউডের ছোটপর্দা থেকে বড়পর্দার সমস্ত অভিনেতা-অভিনেত্রীরাই প্রায় উপস্থিত ছিলেন কার্নিভালে। আর বিতর্কের সূত্রপাত ঠিক সেখান থেকেই। কার্নিভালে মুখ্যমন্ত্রীর সঙ্গে ছবি তুলেছিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। সেই ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। আর তারপরই কটাক্ষের ঝড় ওঠে নেটদুনিয়ায়। মুখ্যমন্ত্রীর সঙ্গে ছবি দেওয়ায় নেটাগরিকদের তোপের মুখে পড়তে হয় অভিনেত্রীকে।
কার্নিভালের মঞ্চে মুখ্যমন্ত্রীর পাশে স্বস্তিকা ছিলেন না। কিন্তু কার্নিভাল থেকে ফেরার পথে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছিলেন। মুখ্যমন্ত্রীর সামনে গিয়ে তাঁর প্রতি সম্মান প্রদর্শন করতে দেখা যায় স্বস্তিকাকে। সেই সৌজন্য সাক্ষাতের কিছু ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। আর সেটাই ভালোভাবে মেনে নিতে পারেননি নেটাগরিকরা। অভিনেত্রীকে ‘চটিচাটা’, ‘মেরুদণ্ডহীন’ বলেও কটাক্ষ করতেও ছাড়েনি নেটদুনিয়া। আবার অভিনেত্রী শ্রীলেখা মিত্রও একহাত নেন স্বস্তিকাকে।
খোঁচা মেরে বাম-মনোভাবাপন্ন অভিনেত্রী শ্রীলেখা মিত্র লিখেছেন, “আমার ‘খামতি’ দিদিমণি । আপনি চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছেন আমার খামতিটা কোথায় । আপনাদের মতো হতে পারলাম না এটাই তো ? ঝুকুন ঝুকুন, পায়ের তলার তল ঠিক পেয়ে যাবেন । কারেক্ট আছে ।”
এর আগে বেশ কয়েকবার সোশাল মিডিয়ায় একে অন্যকে তোপ দেগেছেন স্বস্তিকা-শ্রীলেখা । আত্মহত্যা থেকে শুরু করে স্বজনপোষণ, একাধিক বিষয়ে বিতর্কে জড়িয়েছেন দু’জন । তাতেই নবতম সংযোজন কার্নিভাল এং মমতা-স্বস্তিকার ‘সৌজন্য বিনিময়’ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *