BRAKING NEWS

কংগ্রেস সাংসদ অধীর রঞ্জন চৌধুরীর রাষ্ট্রপত্নী মন্তব্যের প্রতিবাদে ত্রিপুরায় বিজেপির ধিক্কার

আগরতলা, ২৮ জুলাই (হি. স.) : কংগ্রেস সাংসদ তথা লোকসভার বিরোধী দলনেতা অধীর রঞ্জন চৌধুরীর রাষ্ট্রপতিকে রাষ্ট্রপত্নী সম্বোধনের প্রতিবাদে আজ ত্রিপুরায় বিক্ষোভ মিছিল সংগঠিত করেছে বিজেপি। দেশের সর্বোচ্চ পদে আসীন মহিলার অপমান অত্যন্ত দুর্ভাগ্যজনক বলে তীব্র ভর্ত্সনা করেছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। দলের প্রদেশ সাধারণ সম্পাদক কিশোর বর্মনের মন্তব্য, দেশকে অপমান করার কংগ্রেসের প্রবণতা আবারও প্রতিফলিত হয়েছে।

এদিন প্রদেশ বিজেপি কার্যালয় থেকে সদর জেলা বিজেপির উদ্যোগে ধিক্কার মিছিল বের করা হয়েছে। ওই মিছিলে উপস্থিত ছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব, প্রদেশ বিজেপি সাধারণ সম্পাদক কিশোর বর্মণ, প্রদেশ বিজেপি সাধারণ সম্পাদিকা পাপিয়া দত্ত, পুর নিগমের মেয়র দীপক মজুমদার, ডেপুটি মেয়র মনিকা দাস দত্ত সহ মহিলা মোর্চার কর্মীরা। এদিন ওই ধিক্কার মিছিল আগরতলা শহরের বিভিন্ন পথ পরিক্রমা করেছে।

সাংসদ অধীর রঞ্জন চৌধুরীর কটুক্তি নিয়ে বিজেপি প্রদেশ সাধারণ সম্পাদক কিশোর বর্মণ বলেন, সাংবিধানিক প্রধানের সম্পর্কে আপত্তিকর মন্তব্যের তীব্র প্রতিবাদ জানাচ্ছে বিজেপি। তাই, আজ এই বিক্ষোভ কর্মসূচির আয়োজন করা হয়েছে। তিনি বলেন, দেশের সর্বোচ্চ রাষ্ট্রপতিকে রাষ্ট্রপত্নী সম্বোধন চরম অপমানজনক। সাংসদ অধীর রঞ্জন চৌধুরী সংবিধানের অপমান করেছেন। সমগ্র দেশের তিনি অপমান করেছেন। কিশোর বাবু এদিন সুর চড়িয়ে বলেন, কংগ্রেস জনজাতি, মহিলা সকলের অপমান করেছে। তাঁর কটাক্ষ, দেশকে অপমান করার কংগ্রেসের প্রবণতা আবারও প্রতিফলিত হয়েছে।এদিন প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বলেন, দেশের সর্বোচ্চ পদে আসীন মহিলার অপমান অত্যন্ত দুর্ভাগ্যজনক। তাঁর দাবি, আমাদের দেশে মহিলাদের সম্মান প্রাচীন যুগ থেকে চলে আসছে। কেন্দ্রে মোদী সরকার ক্ষমতায় আসার পর মহিলাদের ক্ষমতায়ণে নানাবিধ কাজ করা হচ্ছে। তাঁর কটাক্ষ, কংগ্রেসের জনজাতি, গরীব, দলিত বিরোধী আসল চেহেরা সকলের সামনে চলে এসেছে। তাঁর দাবি, সাংসদ অধীর রঞ্জন চৌধুরী সংসদের গরিমা নষ্ট করেছেন। মাতৃজাতির অপমানের সাথে দেশ ও দেশের সংবিধানের অপমান করেছেন। তাঁকে অবিলম্বে দল থেকে বহিষ্কার করা হোক। সাথে তিনি যোগ করেন, সাংসদ পদ থেকে অধীর বাবুর এখনই পদত্যাগ করা উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *