BRAKING NEWS

Arpita Mukherjee:আইনের উপর পূর্ণ আস্থা রয়েছে : অর্পিতা মুখোপাধ্যায়

কলকাতা, ২৪ জুলাই (হি. স.) : ‘আইন আইনের পথে চলবে। আইনের উপর পূর্ণ আস্থা রয়েছে।’ দ্বিতীয় দফায় রবিবার জোকার ইএসআই হাসপাতালে সাংবাদিকদের এমনটাই বলেন শিক্ষক দুর্নীতি মামলায় গ্রেফতার পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অভিনেত্রী-মডেল অর্পিতা মুখোপাধ্যায়৷

শুক্রবার রাত থেকে পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অভিনেত্রী-মডেল অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাটে তল্লাশি অভিযান চালায় ইডি । মেলে বস্তা ভর্তি টাকা দেখে ইডি তখনই অনুমান করেছিল, টাকার অঙ্ক কয়েক কোটি ছাড়িয়ে যেতে পারে৷ পরে টাকা গোণার যন্ত্র নিয়ে আসা হয়৷ শুক্রবার সারারাত এবং শনিবার বিকেল পর্যন্ত চলে গণনা৷ ২২ কোটির বেশি টাকা উদ্ধার হয় হরিদেবপুরের অভিজাত আবাসনের অর্পিতার ফ্ল্যাট থেকে৷ সেই সঙ্গে ২০টি মোবাইল ফোন, লক্ষাধিক টাকার গয়না, বিভিন্ন গুরুত্বপূর্ণ নথি। উদ্ধার হওয়া টাকা টিনের ট্রাঙ্কে ভরে স্ট্র্যান্ড রোডের এসবিআই প্রধান দফতরে নিয়ে যাওয়া হয়৷ সেই সূত্র ধরেই শনিবার বিকেলে নিজের ফ্ল্যাট থেকে গ্রেফতার করা হয় অর্পিতা মুখোপাধ্যায়কে। গ্রেফতারের পর তাঁকে ইএসআই হাসপাতালে নিয়ে আসা হয়। তিন ঘণ্টা স্বাস্থ্য পরীক্ষার পর সেখান থেকে শনিবার রাতেই তাঁকে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। ইডি সূত্রে খবর, রাতভর তাঁকে জিজ্ঞাসাবাদ করেন অফিসাররা। রবিবার সকালে ফের তাঁর স্বাস্থ্য পরীক্ষার প্রয়োজন হয়ে পড়ে। তাই তাঁকে জোকায় নিয়ে যাওয়া হয়। আজ তাঁকে আদালতে তোলার কথা।
এদিন যখন তাঁকে জোকায় আনা হল তখন দেখে বোঝাই যাচ্ছিল তিনি বিধ্বস্ত। চোখে মুখে ক্লান্তির ছাপ। গাড়ি থেকে নেমে হাসপাতালে ঢোকার মুখে সাংবাদিকরা তাঁকে জিজ্ঞেস করেন, ‘কিছু বলবেন?’ উত্তরে শান্ত গলায় বলেন, ‘আইনের ওপর আস্থা রাখছি। আইন আইনের পথেই চলবে।’
যদিও শনিবার গ্রেফতারের পর অর্পিতাকে যখন তাঁর ফ্ল্যাটের বাইরে নিয়ে আসা হয় তখন সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে কার্যত ফুঁসে ওঠেন তিনি। বেরনোর সময়ে অর্পিতা চড়া গলায় আঙুল উঁচিয়ে দাবি করেন, “আমি এইটুকু বলতে পারি, আমি নির্দোষ। এটা পুরো বিজেপির চাল।”
এদিকে, রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে গতকালই আদালতে তোলা হয়। কিন্তু তিনি অসুস্থ হয়ে পড়ায় আদালতের নির্দেশেই শারীরিক পরীক্ষার জন্য তাঁকে এসএসকেএমে নিয়ে যাওয়া। বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *