BRAKING NEWS

Covid19: দৈনিক-সংক্ৰমণ বৃদ্ধি পেয়ে ২১,৮৮০, ভারতে করোনায় মৃত্যু ৬০ জনের

নয়াদিল্লি, ২২ জুলাই (হি.স.): ভারতে দৈনিক করোনা-আক্রান্তের সংখ্যা ফের অনেকটাই বেড়ে গিয়েছে, এবার ২২-হাজারের দোরগোড়ায় পৌঁছে গিয়েছে দৈনিক কোভিড আক্রান্তের সংখ্যা। বিগত ২৪ ঘন্টায় দেশে নতুন করে আক্রান্ত হয়েছেন ২১ হাজার ৮৮০ জন। এই সময়ে মৃত্যু হয়েছে ৬০ জনের। ভারতে সক্রিয় করোনা-রোগীর সংখ্যা বেড়ে ১ লক্ষ ৪৯ হাজারের গন্ডি অতিক্রম করেছে।

কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক জানিয়েছে, বৃহস্পতিবার সারা দিনে দেশে নতুন করে আক্রান্ত হয়েছেন ২১ হাজার ৮৮০ জন। বিগত ২৪ ঘন্টায় ভারতে চিকিৎসাধীন করোনা-রোগীর সংখ্যা বেড়ে ১ লক্ষ ৪৯ হাজার ৪৮২-তে পৌঁছেছে, শেষ ২৪ ঘন্টায় সক্রিয় রোগীর সংখ্যা বেড়েছে ৬০১ জন। এই মুহূর্তে শতাংশের নিরিখে ০.৩৪ শতাংশ করোনা-রোগী চিকিৎসাধীন রয়েছেন ভারতে। বিগত ২৪ ঘন্টায় দেশে করোনাভাইরাসের টিকা পেয়েছেন ৩৭ লক্ষ ০৬ হাজার ৯৯৭ জন প্রাপক, ফলে ভারতে শুক্রবার সকাল আটটা পর্যন্ত ২,০১,৩০,৯৭,৮১৯ জনকে কোভিড টিকা দেওয়া হয়েছে।

কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের পক্ষ থেকে জানানো হয়েছে, বিগত ২৪ ঘন্টায় ৬০ জনের মৃত্যুর পর ভারতে কোভিড-১৯ ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে হল ৫,২৫,৯৩০ জন (১.২০ শতাংশ)। বৃহস্পতিবার সারা দিনে ভারতে সুস্থ হয়েছেন ২১,২১৯ জন। শুক্রবার সকাল আটটা পর্যন্ত ভারতে মোট সুস্থ হয়েছেন ৪,৩১,৭১,৬৫৩ জন করোনা-রোগী, শতাংশের নিরিখে ৯৮.৪৬ শতাংশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *