BRAKING NEWS

Umrangso:উমরাংসোতে ব্যবসায়ীর কাছে অর্থ দাবি পোর্টাল-সাংবাদিকের, চাঞ্চল্য

উমরাংসো (অসম), ২০ জুলাই (হি.স.) : ডিমা হাসাও জেলার শিল্পনগরী হিসেবে পরিচিত উমরাংসোতে ব্যবসায়ীর কাছে অর্থ দাবি পোর্টাল-সাংবাদিকের। অর্থ দাবিকারী সাংবাদিকের অডিও ভাইরাল হয়ে পড়ায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

খাদ্যে বিষক্রিয়ার ফলে ডিমা হাসাও জেলার উমরাংসোতে চার যুবক অসুস্থ হয়ে পড়েছেন। অভিযোগ, রবিবার ডিমা হাসাও জেলার বড় লারফাং গ্রামের চার যুবক উমরাংসো শহরে আসে ফুটবল খেলতে। উমরাংশু বাজারে একটি রেস্টুরেন্টে গিয়ে চাউমিন খেয়ে তারা অসুস্থ হয়ে পড়ে বলে অভিযোগ। জানা গিয়েছে, চাউমিন খেয়ে এই চার যুবক ফুটবল মাঠে যাওয়ার পর এদের পেটে ব্যাথা শুরু হয়। কিছুক্ষণের মধ্যে বমিও হতে থাকে। তার পর এই চার যুবককে উমরাংসো স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলে উন্নত চিকিৎসার জন্য মেঘালয়ের জোয়াই হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে। বর্তমানে চায় যুবক সুস্থ বলে জানা গেছে।

এদিকে এই ঘটনার পর স্থানীয় একটি নিউজ পোর্টালের সাংবাদিক চাউমিন খেয়ে বিষক্রিয়া হয়ে অসুস্থ যুবকদের ভিডিও সংগ্রহ করে উমরাংসো বাজারে সংশ্লিষ্ট রেস্টুরেন্টের মালিক সুজিত চৌধুরীকে মোবাইলে ফোনে ব্ল্যাকমেইলিং শুরু করে। ওই নিউজ পোর্টালের সাংবাদিক বিশ্বজিৎ দে রেস্টুরেন্টের মালিকের কাছে ৩৫ হাজার টাকা দাবি করে। সে রেস্টুরেন্টের মালিককে বলে ৩৫ হাজার টাকা দিলে সে স্থানীয় নিউজ পোর্টালে নিউজটি সম্প্রচার করবে না। ৩৫ হাজার টাকা না দিলে সে নিউজটি স্থানীয় পোর্টালে সম্প্রচার করে দেবে বলে মোবাইল ফোনের মাধ্যমে হুমকি দিতে থাকে।

বিশ্বজিৎ দে নামের ওই নিউজ পোর্টালের রিপোর্টার ও রেস্টুরেন্টের মালিকের ফোন কল এখন সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। এভাবে একটি স্থানীয় নিউজ পোর্টালের সাংবাদিকের ব্যবসায়ীর কাছে অর্থ দাবি করার বিষয়টি নিয়ে উমরাংসোতে স্থানীয়দের মধ্যে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *