BRAKING NEWS

Assam:সুষ্ঠুভাবেই সম্পন্ন করিমগঞ্জ হোলসেল কো-অপারেটিভ স্টোর্সের কমিটি গঠন প্রক্রিয়া

করিমগঞ্জ (অসম), ৯ জুলাই (হি.স.) : সুষ্ঠুভাবেই সম্পন্ন হয়েছে করিমগঞ্জ হোলসেল কো-অপারেটিভ স্টোর্সের কমিটি গঠন প্রক্রিয়া। আজ শনিবার সংস্থার নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত করিমগঞ্জ হোলসেল কো-অপারেটিভ স্টোর্সের ৩৬-তম বার্ষিক সাধারণ সভায় বোর্ড অব ডিরেক্টরদের হাতে বিজয়ীর সার্টিফিকেট তুলে দেওয়া হয় সমবায় বিভাগের তরফ থেকে। দু-চারদিনের মধ্যেই বোর্ডের কার্যনিৰ্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হবে।

ওই সভায় চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান নির্বাচন করা হবে। আজকের সাধারণ সভায় বিগত বছরগুলোর আয়-ব্যা য়ের হিসাব তুলে ধরেন সমিতির ভারপ্রাপ্ত সম্পাদক দেবরাজ রায়। তিনি সম্পাদকীয় প্রতিবেদনে কোভিড অতিমারির জন্য সাধারণ সভা আয়োজনে যে বিলম্ব হয়েছে এবং এই সময় কালের যাবতীয় বিষয় বৃত্তান্ত বিস্তারিত ভাবে সাধারণ সভায় তুলে ধরেন। এর পর আগামী বছরের সম্ভাব্যে বাজেটও পেশ করেন সংস্থার ভারপ্রাপ্ত সম্পাদক দেবরাজ রায়। সভায় হোলসেল কো-অপারেটিভ স্টোর্সের ভবিষ্যত কর্মপন্থার বিস্তারিত তুলে ধরা হয়। সবকিছুই ধ্বনিভোটে পাস হয় সাধারণ সভায়।

উল্লেখ্য, সাধারণ সভার আগে ২৯ জুন সংস্থার বোর্ড অব ডিরেক্টরের জন্য তিনটি শ্রেণির মোট ১৫ জন সদস্য তাঁদের মনোনয়নপত্র দাখিল করেন। সমবায় বিভাগের ডেপুটি রেজিস্ট্রার লিপিকা সরকারের তত্ত্বাবধানে মনোনয়ন প্রদান পর্ব অনুষ্ঠিত হয়। পর্যবেক্ষক হিসেবে ছিলেন ইউনুস আলি, রিটার্নিং অফিসার তপন মালাকার এবং সহকারী রিটার্নিং অফিসার পীযূষ নাগের উপস্থিতিতে ক্লাসিফায়েড সদস্যগণ তাঁদের মনোনয়ন দাখিল করেছিলেন। সমঝোতার ভিত্তিতে মনোনয়ন পর্ব সম্পন্ন হওয়ার জন্যা আর নির্বাচনের প্রয়োজন হয়নি। শনিবার সমবায় বিভাগের তরফে এই ১৫ সদস্যকে বিজয়ী ঘোষণা করে তাঁদের হাতে সার্টিফিকেট তুলে দেওয়া হয়।

সভা শেষে হোলসেল কো-অপারেটিভের প্রবীণ সদস্য তথা প্রাক্তন জেলা কংগ্রেস সভাপতি সতু রায় বলেন, অত্যসন্ত সুন্দরভাবে সমিতি গঠন প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। সকলের আন্তরিক সহযোগিতায় হোলসেল কো-অপারেটিভ স্টোর্স আরও এগিয়ে যাবে বলে আশা ব্যক্ত করেন তিনি। এদিনের সভায় গুরুত্বপূর্ণ কিছু প্রসঙ্গ নিয়ে বক্তব্য পেশ করেন সমিতির সদস্য তথা বিজেপি নেতা অজয় ভট্টাচার্য। হোলসেল কো-অপারেটিভ স্টোর্স ও তার আউটলেট রিটেল কাউন্টার সহচরীকে আরও সুন্দর এবং মানুষের সহজলভ্য করে তুলতে চান জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা হোলসেল কো-অপারেটিভে স্টোর্সের বর্তমান চেয়ারম্যান সুব্রত দেব। শনিবারের সাধারণ সভায় উপস্থিত ছিলেন সমবায় বিভাগের আধিকারিক ইউনুস আলি, তপন মালাকার এবং পীযূষ নাগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *