BRAKING NEWS

Arrest:ক‌রিমগ‌ঞ্জে ৫০ লক্ষা‌ধিক টাকার ড্রাগস সহ আটক দুই

ক‌রিমগ‌ঞ্জ (অসম), ২৭ জুন (হি.স.) : বন্যার সুযোগকে কাজে লাগিয়ে মাদক পাচারকারীরা ফের স‌ক্রিয় হ‌য়ে উঠে‌ছে। গতকাল গভীর রাতে এক অভিযান চালিয়ে করিমগঞ্জ পু‌লি‌শ ৫০ লক্ষা‌ধিক টাকার ড্রাগস বাজেয়াপ্ত করেছে। এর সঙ্গে গ্রেফতার করা হয়েছে দুই মাদক পাচারকারীকে। ধৃতদের ক‌রিমগ‌ঞ্জ শহরের নয়ন কুরি এবং বিধান কুরি বলে পরিচয় পাওয়া গেছে।

আজ সোমবার এই খবর দিয়ে করিমগঞ্জের অতি‌রিক্ত পু‌লিশ সুপার পার্থপ্রতিম দাস জানান, গোপন সূ‌ত্রের ভি‌ত্তিতে র‌বিবার গ‌ভীর রা‌তে ক‌রিমগঞ্জ সদর পু‌লি‌শের এক‌টি দল সাদা পোশা‌কে খ‌দ্দের সে‌জে শহ‌রের লক্ষ্মীচরণ রো‌ডের এক‌টি ডেরায় হানা দি‌য়ে এই সাফল্য পেয়েছে। ওই ডেরা থেকে নয়ন ও বিধানের হেফাজত থেকে দশ‌টি সাবা‌নের বা‌ক্সে ১৩৫ গ্রাম হে‌রোইন, তিন‌টি প্যাকে‌টে ৬০০টি নেশাজাতীয় ইয়াবা ট্যাব‌লেট বাজেয়াপ্ত করেছে পু‌লিশ।

এএসপি পার্থপ্রতিম দাস জানান, এরা দীৰ্ঘদিন ধরে অবৈধ মাদক ব্যপবসার সা‌থে জ‌ড়িত। এর আগেও এ ধরনের কাজ করতে গিয়ে গ্রেফতার হয়েছিল। বেশ কিছুদিন জেলহাজতেও ছিল তারা। সম্প্রতি জেল থেকে বেরিয়ে এরা ফের মাদক কারবারে লিপ্ত হয়েছে। পু‌লিশ ধৃত‌দের বিরু‌দ্ধে এনডিপিএস-এর নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে তদন্ত চালিয়ে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *