BRAKING NEWS

তিপরা মথার প্ররোচনার ফাঁদে পা দেবেন না, বিজেপি কর্মীদের বার্তা রামপদ জমাতিয়ার

আগরতলা, ১৩ জুন (হি. স.) : তিপরা মথার প্ররোচনার ফাঁদে পা দেবেন না, বিজেপি কার্যকর্তাদের উদ্দেশ্যে বার্তা দিলেন জনজাতি কল্যাণ মন্ত্রী তথা বিজেপি প্রদেশ নেতা রামপদ জমাতিয়া। তিনি সতর্ক করে দিয়ে বলেন, সিপিএমের ধ্বজাদারি আজ তিপরা মথার ছাতার তলায় গিয়ে ত্রিপুরা জুড়ে সন্ত্রাস চালাচ্ছে।

সম্প্রতি তিপরা মথার সুপ্রিমো প্রদ্যোত কিশোর দেববর্মার কুশপুত্তুলিকাতে লাঠি, চড় এবং থুথু ছিটিয়ে বিক্ষোভ দেখানো হয়েছে। বিজেপি কার্যকর্তাদের ওই ঘটনায় দায়ী করা হচ্ছে। ওই ঘটনাকে কেন্দ্র ত্রিপুরা জুড়ে তীব্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। বিভিন্ন রাজনৈতিক দল এধরনের আচরণের তীব্র প্রতিবাদ জানিয়েছে এবং সুযোগ পেয়ে বিজেপিকে একহাত নিয়েছে।

অবশ্য, গত কয়েকদিন ধরে তিপরা মথার সমর্থকরাও জনজাতি কল্যাণ মন্ত্রী এবং বিজেপি প্রদেশ সহ সভানেত্রীর উপর একাধিক আক্রমণের ঘটনা সংগঠিত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশের লাঠিচার্জ করতে এবং কাঁদানে গ্যাস ছুড়তে হয়েছে। স্বাভাবিকভাবেই, বিজেপি কার্যকর্তারা তিপরা মথার উপর ভীষণভাবে ক্ষুব্ধ হয়ে রয়েছে। তারই বহি:প্রকাশ সম্ভবত প্রদ্যোত কিশোরের কুশপুত্তুলিকায় তাঁকে অপমানের মধ্য দিয়ে হয়েছে।

আজ বিজেপি প্রদেশ মুখ্য কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে জনজাতি কল্যাণ মন্ত্রী রামপদ জমাতিয়া বলেন, একসময় সিপিএমের পতাকা গিয়ে ঘুরে বেড়াতেন তাঁরাই আজ তিপরা মথার ছাতার তলায় গিয়ে ত্রিপুরা জুড়ে সন্ত্রাস চালাচ্ছে। তিনি ক্ষোভের সুরে বলেন, গত কয়েকদিনে তিপরা মথার সমর্থকরা আমাদের উপর একাধিক হামলা করেছে। কারণ, তাঁরা চাইছে সন্ত্রাসের রাজনীতি খেলে ত্রিপুরাকে অশান্ত করে ফায়দা ঘরে তুলে নেওয়া। তাই, প্ররোচনার ফাঁদে পা না দেওয়ার জন্য কার্যকর্তাদের উদ্দেশ্যে বার্তা দেন তিনি।তাঁর বক্তব্য, একাধিক হামলা-হুজ্জুতী সত্ত্বেও বিজেপি কর্মীরা এখন পর্যন্ত শান্ত রয়েছেন। অথচ, পাল্টা হামলার জন্য তাঁদের প্রচন্ডভাবে উস্কানি দেওয়া হয়েছে। তাঁর দাবি, বিরোধীরা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় ফিরতে চাইছে। তাই, খুবই সন্তর্পণে পা ফেলতে হবে। তাঁর পরামর্শ, হাজারো প্ররোচনা হলেও মাথা ঠান্ডা রাখতে হবে। অশান্তি হবে, এমন কাজে এগিয়ে যাওয়া চলবে না। কারণ, ত্রিপুরায় শান্তি বজায় রাখা আমাদের দায়িত্ব এবং পরম কর্তব্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *