BRAKING NEWS

Manish Sisodia : অসমের মুখ্যমন্ত্রীর ছেলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুললেন মনীশ সিসোদিয়া

নয়াদিল্লি, ৪ জুন(হি.স) : করোনাকালে পিপিই কিট বরাতে দুর্নীতির নিয়ে দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া অসমের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্ব শর্মার বিরুদ্ধে অভিযোগ তুললেন।

শনিবার দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া জানান, কোভিডের সময় মুখ্যমন্ত্রীর স্ত্রী ও ছেলের এক ঘনিষ্ঠ শিল্পপতিকে পিপিই কিট সরবরাহের বরাত দিয়েছিল অসম সরকার। ওই শিল্পপতির কাছ থেকে কেনা পিপিই কিট পিছু বাড়তি ৩৯০ টাকা দেয় রাজ্য। যেখানে অন্য সংস্থা অনেক কমে পিপিই কিট দিচ্ছিল। আপের বিস্ফোরক অভিযোগের পরই মুখ খোলেন অসমের মুখ্যমন্ত্রী।সমস্ত অভিযোগ ফুৎকারে উড়িয়ে দিল্লির উপমুখ্যমন্ত্রীর বিরুদ্ধে মানহানির মামলা দায়েরের হুঁশিয়ারি দেন হিমন্ত।
সিসোদিয়া বলেন, বিজেপির লোকেরা তাদের বিরোধীদের বিরুদ্ধে দুর্নীতির মিথ্যা অভিযোগ করে এবং কেন্দ্রীয় সংস্থাগুলির অপব্যবহার করে তাদের জেলে পাঠায়। এমন পরিস্থিতিতে যখন বিজেপির বড় নেতা ও অসমের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্ব শর্মার দুর্নীতির প্রমাণ পেশ করা হয়। বিজেপি তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেবে? তাদের জেলে পাঠানো হবে। সিসোদিয়া আরও বলেন, অসমের বর্তমান মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা ২০২০ সালে সেখানে স্বাস্থ্যমন্ত্রী ছিলেন এবং তিনি করোনাকালে দুর্নীতি করেছিলেন। তিনি বলেন, দেশে যখন করোনা ছড়িয়ে পড়ছিল তখন জরুরি অবস্থার আড়ালে হেমন্ত বিশ্ব শর্মার স্ত্রী ঘনিষ্ঠর কোম্পানি জেসিবি ইন্ডাস্ট্রিজকে পিপিই কিটের চুক্তি দেওয়া হয়েছিল, অথচ চিকিৎসা সামগ্রীর সঙ্গে এই কোম্পানির কোনও সম্পর্ক ছিল না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *