BRAKING NEWS

আইপিএফটি-তে ভাঙ্গন, বিজেপি-তে মঙ্গল

আগরতলা, ২৮ মে (হি. স.) : ত্রিপুরায় আইপিএফটি দলে বড়সড় ভাঙ্গন ধরিয়েছে বিজেপি। দলের সহ সাধারণ সম্পাদক মঙ্গল দেববর্মা সহ অন্যান্য রাজনৈতিক দল থেকে ৬২০ পরিবারের ১৯২৬ জন ভোটার আজ সিমনা মন্ডলের উদ্যোগে আয়োজিত যোগদান সভায় বিজেপির পতাকা হাতে তুলে নিয়েছেন। ওই যোগদান সভায় উপস্থিত ছিলেন সাংসদ তথা বিজেপি প্রদেশ সহসভাপতি রেবতী ত্রিপুরা, শিক্ষা মন্ত্রী রতন লাল নাথ, জনজাতি কল্যাণ মন্ত্রী রামপদ জমাতিয়া এবং প্রদেশ বিজেপি সাধারণ সম্পাদিকা পাপিয়া দত্ত।

প্রসঙ্গত, শাসক জোট আইপিএফটি-তে অভ্যন্তরীণ কোন্দল বেশ কয়েকদিন ধরে চলছে। ওই কোন্দলের জেরে দল বিভাজিত হয়েছে। শুধু তাই নয়, দলের টিকিটে জয়ী মেবার কুমার জমাতিয়া জোট সরকারের মন্ত্রিসভা থেকে বাদ পড়েছেন। তিনি অসংবিধানিকভাবে দলের সভাপতি হয়েছেন অভিযোগ এনে আইপিএফটি সুপ্রিমো এন সি দেববর্মার সুপারিশেই তাঁকে দল থেকে বহিষ্কার এবং মন্ত্রিসভা থেকে বাদ দেওয়া হয়েছে। এই পরিস্থিতিতে উভয় সংকটে পড়েছেন দলের আরেক নেতা মঙ্গল দেববর্মা। তাই, আজ তিনি আনুষ্ঠানিকভাবে বিজেপি-তে সামিল হয়েছেন।

এদিন যোগদান সভায় সাংসদ রেবতী ত্রিপুরা, শিক্ষা মন্ত্রী রতন লাল নাথ, জনজাতি কল্যাণ মন্ত্রী রামপদ জমাতিয়া এবং প্রদেশ সাধারণ সম্পাদিকা পাপিয়া দত্ত দাবি করেন, ত্রিপুরার উন্নয়ন বিজেপির পক্ষেই সম্ভব। জনজাতি কল্যাণও বিজেপির হাত ধরেই সমানে চলছে। তাই, আজ মঙ্গল দেববর্মা সহ ৬২০ পরিবারের সদস্যরা বিজেপির প্রতি আস্থা প্রদর্শন করেছেন এবং দলে যোগ দিয়েছেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *