BRAKING NEWS

Thief : একই রাতে ছয় দোকানে চুরি

আগরতলা, ২৬ এপ্রিল : রাজধানী আগরতলা শহর ও শহরতলী এলাকায় চুরির ঘটনা ক্রমাগত বৃদ্ধি পেয়ে চলেছে। টাউন প্রতাপগড়-র ১ নং রোডে এবং পূর্ব ডুকলি রেল ব্রিজ সংলগ্ন এলাকায় পৃথক পৃথক চুরির ঘটনা ঘটেছে।

ঘটনার বিবরণে জানা গেছে, টাউন প্রতাপগড়-র ১ নং রোডে গতকাল রাতে একটি দোকানে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। দোকানের মালিকের নাম উত্তম সাহা। দোকানের মালিক জানান, গতকাল রাতে দোকান বন্ধ করে তিনি বাড়িতে খাওয়া দাওয়া শেষে ঘুমিয়ে পড়েন। বাড়ির পাশেই তাদের দোকান। মঙ্গলবার সকালে স্থানীয় লোকজন দোকানের দরজা খোলা দেখতে পেয়ে দোকানের মালিককে ডাকেন। দোকানের মালিক এসে দেখেন দরজার তালা ভেঙ্গে চোর ভিতরে ঢুকে নগদ টাকা সহ অন্যান্য মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে।

ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়। মালিক উত্তম সাহা বিষয়টি আগরতলা পূর্ব থানার পুলিশকে জানান। পুলিশকে জানানোর পর দীর্ঘক্ষণ বাদেও পুলিশ ঘটনার তদন্ত করতে আসেনি বলে তিনি অভিযোগ করেন। এলাকায় পুলিশি টহল নিয়েও প্রশ্ন তুলেছেন এলাকাবাসী। রাত্রিকালীন পুলিশি টহল বাড়ানোর জন্য এলাকাবাসীর তরফ থেকে জোরালো দাবি জানানো হয়েছে।

এদিকে, পূর্ব ডুকলি রেল ব্রিজ সংলগ্ন পাঁচটি দোকানে গতকাল রাতে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। চোরেরা দোকানগুলি দরজার তালা ভেঙ্গে ভিতরে ঢুকে মূল্যবান জিনিসপত্র চুরি করে নিয়ে গেছে। মঙ্গলবার সকালে ঘটনাটি মহারাজগঞ্জ বাজার আউটপোস্ট এর পুলিশকে জানানো হয়। ঘটনার তদন্ত শুরু করেছে। জিনিসপত্র উদ্ধার কিংবা চোরকে আটক করার কোনো সংবাদ নেই।একই রাতে পূর্ব থানা এলাকায় ৬টি দোকানে পরপর চুরির ঘটনার সংবাদে জনমনে আতঙ্কের সৃষ্টি হয়েছে। পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন এলাকাবাসী। রাত্রিকালীন পুলিশি টহল না থাকার কারণেই চোরেরা এসব ঘটনা সংঘটিত করতে সক্ষম হচ্ছে বলেও তারা অভিযোগ করেন। এলাকায় পুলিশি টহল বাড়ানোর জন্য এলাকাবাসী তরফ থেকে প্রশাসনের কাছে দাবি জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *