BRAKING NEWS

NDMC : জাহাঙ্গীরপুরীর পরিস্থিতি শান্তিপূর্ণ, রাজনৈতিক নেতাদের মসজিদের কাছে প্রবেশের অনুমতি নেই: পুলিশ

নয়াদিল্লি, ২২ এপ্রিল (হি.স.) : জাহাঙ্গীরপুরীর পরিস্থিতি শান্তিপূর্ণ, রাজনৈতিক নেতাদের মসজিদের কাছে প্রবেশের অনুমতি নেই বলে শুক্রবার জানিয়েছেন বিশেষ পুলিশ কমিশনার দেবেন্দ্র পাঠক। তিনি বলেন, তবে মসজিদতে সাধারণ ভক্তদের ওপর কোনো বিধিনিষেধ আরোপ করা হয়নি।

উত্তর দিল্লি মিউনিসিপ্যাল কর্পোরেশন বুধবার বিজেপি শাসিত উত্তর দিল্লি মিউনিসিপ্যাল কর্পোরেশন (এনডিএমসি) এর দখল বিরোধী অভিযানের অংশ হিসাবে বুধবার দিল্লির জাহাঙ্গীরপুরীতে বুলডোজার চালায়। জাহাঙ্গীরপুরী এলাকায় শান্তিপূর্ণ পরিস্থিতি নিয়ে কথা বলতে গিয়ে দীপেন্দ্র পাঠক বলেন, আগামী ২৪ থেকে ৩৬ ঘণ্টার মধ্যে এলাকায় স্বাভাবিকতা ফিরে আসবে। তিনি আরও বলেন, বর্তমানে পরিস্থিতি শান্তিপূর্ণ রয়েছে।


সিপিআই সাধারণ সম্পাদক ডি রাজা দিল্লির জাহাঙ্গীরপুরী এলাকায় যাওয়ার পুলিশের অনুমতি না মেলায় ঘটনাস্থল পর্যন্ত পৌঁছতে পারেন নি। আবার তৃণমূল কংগ্রেস এবং সমাজবাদী পার্টির দুটি পৃথক প্রতিনিধি দল জাহাঙ্গীরপুরীতে উচ্ছেদ অভিযানের “তদন্ত” করতে এদিন ঘটনাস্থলে যায়। এবিষয়ে পুলিশের বিশেষ কমিশনার জানান, আমরা এখানে শান্তি বজায় রাখছি। এলাকার নিরাপত্তা নিশ্চিত করার জন্য আমাদের পর্যাপ্ত পুলিশ মোতায়েন রয়েছে। আমাদের লক্ষ্য হল পরিস্থিতি স্বাভাবিক থাকে এবং কোনও উসকানি না হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *