BRAKING NEWS

Arrested : করিমগঞ্জে ১৭ লক্ষাধিক টাকার হেরোইন উদ্ধার, আটক চার মাদক পাচারকারী

করিমগঞ্জ (অসম), ২০ এপ্রিল (হি.স.) : ড্রাগস-বিরোধী অভিযানে করিমগঞ্জ পুলিশ আবারও সাফল্য অৰ্জন করেছে। প্রায সাড়ে ১৭ লক্ষ টাকার ২২০ গ্রাম হেরোইনের সঙ্গে চার মাদক পাচারকারী যুবককে আটক করতে সক্ষম হয়েছে করিমগঞ্জ পুলিশ

গোপন সূত্রের খবরের ভিত্তিতে আজ বুধবার করিমগঞ্জের পোয়ামারা এলাকায় অভিযান চালিয়ে ২২০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত হেরোইনের বাজারমূল্য প্রায সাড়ে ১৭ লক্ষ টাকা হবে বলে পুলিশ জানিয়েছে। হেরোইন পাচারকারী আটক চার যুবককে মুক্তা আহমেদ চৌধুরী, সুলতান আহমেদ, এমাদ উদ্দিন এবং আমির উদ্দিন বলে শনাক্ত করা হয়েছে। ধৃতদের বাড়ি করিমগঞ্জ শহরতলি এলাকায়। এর মধ্যে এক যুবক পুলিশের হাত থেকে পালিয়ে বাঁচতে পোয়ামারা সেতু থেকে ঝাঁপ দিয়ে দেয়। কিন্তু শেষরক্ষা হয়নি। পুলিশ অত্যন্ত তৎপরতার সঙ্গে তাঁকে ফের আটক করে নেয়। এএস ১০ ই ৭৪৫১ নম্বরের একটি দ্বিচক্র যান‌ও বাজেয়াপ্ত করেছে পুলিশ।


জানা গেছে, গোপন খবরের ভিত্তিতে সদর থানার পুলিশ শহর সংলগ্ন পোয়ামারা এলাকায় আজ সকাল থেকে ওৎ পেতে বসেছিল। বিকেল প্রায় তিনটা নাগাদ একটি দ্বিচক্র যানের দুই যুব-আরোহী পুলিশ দেখে অস্বস্তিতে পড়ে যায়। এতে পুলিশের সন্দেহ জাগে। সেই সন্দেহের বশে বাইক থামিয়ে যুবকদের একটি ব্যাগে তালাশি চালিয়ে এর ভিতরে হেরোইন ভরতি ১৯টি সাবান কেস উদ্ধার করে অভিযানকারী পুলিশ।


এদিকে দ্বিচক্র যানে করে হেরোইন পাচারকারী দুই যুবকের পর্যবেক্ষণে ছিল অন্য দুই যুবক। তাদেরকেও পাকড়াও করতে সক্ষম হয় পুলিশ। এর মধ্যে এক যুবক পালিয়ে বাঁচার জন্য পোয়ামারা সেতু থেকে নদীর জলে ঝাপ দিয়ে দেয়। কিন্তু সদর পুলিশ তৎপরতার সঙ্গে তাঁকে ফের নিজেদের কব্জায় নিয়ে নেয়। ধৃতদের সদর থানায় এনে টানা জিজ্ঞাসাবাদ চালিয়ে যাচ্ছে পুলিশ।
পুলিশের ধারণা, ধৃত সুলতান আহমেদ ড্রাগস পাচারের মাস্টার মাইন্ড। তবে তদন্তের স্বার্থে পুলিশ মুখ খুলতে চাইছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *