BRAKING NEWS

Death : ম্যানহোলে বিষাক্ত গ্যাস, ম্যাঙ্গালোরে কাজ করতে গিয়ে প্রাণ গেল দেগঙ্গার ৫ যুবকের

দেগঙ্গা, ১৮ এপ্রিল (হি. স.) : ভিন রাজ্যে কাজে গিয়ে ফের মৃত্যু। উত্তর ২৪ পরগণার অশোকনগরের পরে এবারে দেগঙ্গা। উত্তর ২৪ পরগণার দেগঙ্গায় পাঁচ যুবকের বিষাক্ত গ্যাসের প্রভাবে ম্যানহোলের মধ্যে মৃত্যু হয়েছে। পাশাপাশি এই ঘটনায় আরও চারজন যুবক অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় গোটা দেগঙ্গা শোকের ছায়া নেমেছে।

ম্যানহোলে নেমে বিষাক্ত গ্যাসের প্রভাবে মৃতরা হলেন বছর একত্রিশের ওমর ফারুক, অন্যজন সামিউল ইসলামের বয়স মাত্র ১৭, বলে জানা গিয়েছে। মৃত্য হয়েছে, নুর নগর গ্রাম পঞ্চায়েতের ফাজিলপুরের বাসিন্দা, নিজামুদ্দিন সাহাজির, আমুলিয়া গ্রাম পঞ্চায়েতের রায় পুরের বাসিন্দা, সরাফাতা আলির ও মিরাজুল ইসলাম নামে দেগঙ্গা এক নম্বর গ্রাম পঞ্চায়েতের দোগাছিয়ার বাসিন্দার।

পরিবার সূত্রে জানা গিয়েছে, ৮ মাস আগে কর্নাটকের ম্যাঙ্গালোরের দক্ষিণ কন্নড়া জেলার ভাজপে থানা এলাকায় দিনমজুরের কাজ করতে যায় এই পাঁচ যুবক। এখানে একটি মাছের কোম্পানিতে মাছ প্যাকেজিং এর কাজ করতেন তাঁরা। রবিবার রাতে যুবকদের পরিবারের কাছে খবর পৌঁছায় তাদের মৃত্যু হয়েছে বলে। মৃত্যুর কারণ জানতে চাওয়া হলে, তাঁদের জানানো হয়, সেখানে একটি ম্যানহোলে ড্রেন পরিস্কার করতে নেমেছিলেন তাঁরা। এরপর ভিতরে বিষাক্ত গ্যাসের কারণে একজনের মৃত্যু হয়। এক বন্ধু নামার পরে আর উপরে উঠছেন না দেখে নামেন আর একজন। এভাবেই পাঁচ জন নামেন ম্যানহোলে। জানা গিয়েছে, ৫ জনেরই গ্যাসের জেরে মৃত্যু হয়েছে। খবর পৌঁছাতেই মৃতদের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। ইতিমধ্যে মৃতদের বাড়িতে গিয়ে তাদের পরিবারের সঙ্গে কথা বলেছেন, উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের বনভূমির কর্মাধ্যক্ষ এ কে এম ফারহাদ। পাশাপাশি রবিবার রাতেই বিমানে নিহত যুবকদের পরিবারের লোকজন ম্যাঙ্গালোরে মৃতদেহ আনার জন্য পাড়ি দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *