BRAKING NEWS

Covid19: দৈনিক-সংক্ৰমণ ৪,১৯৪, ভারতে একধাক্কায় অনেকটাই বাড়ল কোভিডে মৃত্যু

নয়াদিল্লি, ১১ মার্চ (হি.স.): ভারতে দৈনিক করোনা-আক্রান্তের সংখ্যা এই মুহূর্তে নিয়ন্ত্রণের মধ্যেই রয়েছে, তবে বিগত ২৪ ঘন্টায় একধাক্কায় অনেকটাই বাড়ল মৃত্যু। বৃহস্পতিবার সারাদিনে ভারতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৪ হাজার ১৯৪ জন। বিগত ২৪ ঘন্টায় ভারতে মৃত্যু হয়েছে করোনা-আক্রান্ত ২৫৫ জন রোগীর। ভারতে দৈনিক সংক্রমণের হার এই মুহূর্তে ০.৫২ শতাংশ।

বিগত ২৪ ঘন্টায় ভারতে চিকিৎসাধীন করোনা-রোগীর সংখ্যা কমে ৪,২২,১৯-এ পৌঁছেছে, শেষ ২৪ ঘন্টায় সক্রিয় রোগীর সংখ্যা কমেছে ২,২৬৯ জন। এই মুহূর্তে শতাংশের নিরিখে ০.১০ শতাংশ রোগী চিকিৎসাধীন রয়েছেন। ভারতে বিগত ২৪ ঘন্টায় (বৃহস্পতিবার) করোনাভাইরাসের টিকা পেয়েছেন ১৬ লক্ষ ৭৩ হাজার ৫১৫ জন প্রাপক, ফলে ভারতে শুক্রবার সকাল আটটা পর্যন্ত ১,৭৯,৭২,০০,৫১৫ জনকে কোভিড টিকা দেওয়া হয়েছে।

কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের পক্ষ থেকে জানানো হয়েছে, বিগত ২৪ ঘন্টায় ২৫৫ জনের মৃত্যুর পর ভারতে কোভিড-১৯ ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে হল ৫,১৫,৭১৪ জন (১.২০ শতাংশ)। বৃহস্পতিবার সারা দিনে ভারতে করোনা-মুক্ত হয়েছেন ৬,২০৮ জন। শুক্রবার সকাল আটটা পর্যন্ত ভারতে মোট সুস্থ হয়েছেন ৪,২৪,২৬,৩২৮ জন করোনা-রোগী, শতাংশের নিরিখে ৯৮.৭০ শতাংশ। নতুন করে ৪,১৯৪ জন সংক্রমিত হওয়ার পর ভারতে মোট কোভিডে আক্রান্ত হয়েছেন ৪,২৯,৮৪,২২১ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *