BRAKING NEWS

BJP JP Nadda : বিজেপি উত্তরপ্রদেশ, উত্তরাখণ্ড, গোয়া, মণিপুরে সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ফিরে আসবে, দাবি নড্ডার

নয়াদিল্লি, ৫ মার্চ (হি.স.) : উত্তর প্রদেশ, উত্তরাখণ্ড, গোয়া এবং মণিপুরে পুনরায় ক্ষমতায় নির্বাচিত হওয়ার বিষয়ে আস্থা প্রকাশ করেছে ভারতীয় জনতা পার্টি (বিজেপি)।

শনিবার বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ নয়াদিল্লিতে দলের সদর দফতরে একটি যৌথ সংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন।


এদিন নড্ডা বলেন, “পাঁচটি রাজ্যে প্রথম ধাপের নির্বাচন শুরু হয়েছিল কোভিডের তৃতীয় তরঙ্গের সময়। ৮ জানুয়ারি থেকে ২২ ফেব্রুয়ারি পর্যন্ত বেশ কয়েকটি কোভিড প্রোটোকল মেনে আমাদের প্রচার করতে হয়েছিল। আমরা পাঁচটি রাজ্যের জনগণকে ধন্যবাদ জানাতে চাই। সমস্ত কোভিড প্রোটোকল অনুসরণ করার জন্য।”

এদিন তিনি দাবি করেন, “বিজেপি উত্তরপ্রদেশ, উত্তরাখণ্ড, গোয়া এবং মণিপুর রাজ্যগুলিতে সংখ্যাগরিষ্ঠতার সঙ্গে ফিরে আসতে প্রস্তুত, আমাদের বর্তমানে একটি সরকার সেখানে রয়েছে। আমাদের ফোকাস ক্ষেত্রটি ছিল প্রধানত মহিলা, যুবক, দরিদ্র ও অভাবী এবং অন্যান্যদের মধ্যে কৃষকদের ক্ষমতায়ন। তিনি বলেন, এই চারটি রাজ্যে, শিক্ষাপ্রতিষ্ঠান, সংযোগ, মহাসড়ক, বিমানবন্দর এবং আরও অনেক কিছুর উন্নয়নে আরেকটি প্রধান লক্ষ ছিল। উত্তরপ্রদেশে পাঁচটি বিমানবন্দর, ১০টি বিশ্ববিদ্যালয়, ৭৮টি ডিগ্রি কলেজ, ২৮টি ইঞ্জিনিয়ারিং কলেজ, ৫৯টি মেডিকেল কলেজ চালু করা হয়েছে।


উত্তর প্রদেশ, উত্তরাখণ্ড, গোয়া, পঞ্জাব এবং মণিপুরে বিধানসভা নির্বাচনের ফলাফল ১০ মার্চ ঘোষণা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *