BRAKING NEWS

Congress : সারা ত্রিপুরায় যোগদান কর্মসূচির সিদ্ধান্ত কংগ্রেসের, শুরু ২৬ ফেব্রুয়ারি থেকে

আগরতলা, ২১ ফেব্রুয়ারি (হি. স.) : সারা ত্রিপুরায় যোগদান কর্মসূচির সিদ্ধান্ত নিয়েছে প্রদেশ কংগ্রেস। যোগদানের জন্য ১৬টি নির্দিষ্ট স্থান চিহ্নিত হয়েছে। আগামী ২৬ ফেব্রুয়ারি থেকে ৯ মার্চ পর্যন্ত প্রথম দফায় চলবে ওই কর্মসূচি। আজ প্রদেশ কংগ্রেস ভবনে রাজ্যব্যাপী যোগদান কর্মসূচি নিয়ে দফায় দফায় বৈঠক হয়েছে।


এ-বিষয়ে প্রদেশ কংগ্রেস সভাপতি বীরজিত সিনহা বলেন, আজ সকালে সমন্বয় কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে কংগ্রেসের ত্রিপুরার প্রভারী তথা সমন্বয় কমিটির চেয়ারম্যান ডা: অজয় কুমার সহ আহবায়ক ও সমস্ত সদস্যরা উপস্থিত ছিলেন। ওই বৈঠক শেষে সমস্ত জেলা কংগ্রেস সভাপতি এবং প্রদেশ নেতৃবৃন্দের সাথে বৈঠক হয়েছে। তাঁর কথায়, বৈঠকে মূলত রাজ্যব্যাপী কংগ্রেসে যোগদান কর্মসূচি নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে।


তিনি জানান, প্রদেশ কংগ্রেস যোগদান কর্মসূচি বাস্তবায়নে ত্রিপুরা জুড়ে ১৬টি স্থান চিহ্নিত করেছে। প্রথম দফায় আগামী ২৬ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ওই কর্মসূচি। চলবে ৯ মার্চ পর্যন্ত। তিনি বলেন, ২৬ ফেব্রুয়ারি সদরে যোগদান কর্মসূচি অনুষ্ঠিত হবে। এদিন তিনি জানান, কংগ্রেসে যোগদানের জন্য নির্দিষ্ট ফরমেট তৈরী করা হয়েছে। ওই ফরমেট সমস্ত ব্লক কমিটির কাছে পাঠানো হবে।
সাথে তিনি যোগ করেন, আগামীকাল দিল্লি থেকে এআইসিসি-র তিন নেতা ত্রিপুরায় আসছেন। তাঁরা ত্রিপুরায় সদস্যপদ সংগ্রহ অভিযান নিয়ে বৈঠক করবেন। কারণ, এখন সারা দেশেই কংগ্রেসের সদস্যপদ সংগ্রহ অভিযান ডিজিটালি হচ্ছে। তাই, প্রদেশ কমিটি তাঁদের কাছ থেকে খুটিনাটি বিষয়ে অবগত হবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *