BRAKING NEWS

Sushant Chowdhury : জিরানিয়ায় বিধায়ক কাপ সিক্স-এ সাইড নৈশকালীন নকআউট ক্রিকেট টুর্নামেন্টের সূচনা করলেন মন্ত্রী সুশান্ত

আগরতলা, ১৯ ফেব্রুয়ারি : শনিবার সন্ধ্যায় জিরানীয়ার বীরেন্দ্র নগর স্কুল মাঠে ১০-মজলিশপুর যুব মোর্চার উদ্যোগে আয়োজিত “বিধায়ক কাপ” সিক্স-এ সাইড নৈশকালীন নকআউট ক্রিকেট টুর্নামেন্ট-২০২২-এ উপস্থিত থেকে  শান্তির প্রতীক সাদা পায়রা উড়িয়ে আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্টের শুভারম্ভ করলেন রাজ্যের যুব বিষয়ক ও ক্রীড়া দপ্তরের মন্ত্রী সুশান্ত চৌধুরী।


তিনি নকআউট ক্রিকেট টুর্নামেন্টে অংশগ্রহণকারী খেলোয়াড় ও আম্পায়ারদের সাথে পরিচয় পর্ব চলাকালীন তাদের উৎসাহ প্রদান করেন। এই ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জিরানীয়া নগর পঞ্চায়েতের চেয়ারম্যান রতন দাস, বিশিষ্ট সমাজসেবী গৌরাঙ্গ ভৌমিক, জিরানীয়া পঞ্চায়েত সমিতির ভাইস চেয়ারম্যান প্রীতম দেবনাথ, ১০-মজলিশপুর যুব মোর্চার সভাপতি শিবায়ণ দাস সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা। এই জমজমাট ক্রিকেট টুর্নামেন্টটিকে ঘিরে এলাকার যুব মোর্চার পাশাপাশি সকল অংশের ক্রিকেটপ্রেমী মানুষের মধ্যে ব্যাপক আগ্রহ ও উন্মাদনা পরিলক্ষিত হয়। মন্ত্রী সুশান্ত চৌধুরী তথা স্থানীয় বিধায়ক সুশান্ত চৌধুরী  আশা প্রকাশ করে বলেন, এই টুর্নামেন্টের মাধ্যমে আমরা আরও ভালো ক্রিকেট দেখতে পারবো।


তিনি বলেন, একটি সুস্থ-সবল রাষ্ট্র গঠনের লক্ষ্যে আমাদের দেশের জনপ্রিয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সারা দেশে ‘ফিট ইন্ডিয়া মুভমেন্ট’ চালু করেছেন। স্কুল, কলেজ, বিভিন্ন প্রতিষ্ঠান এবং সমাজের সর্বস্তরের মানুষের সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে যা আজ গণ-আন্দোলনে পরিণত হয়েছে।


তাঁর দাবি, কেন্দ্রীয় সরকারের ক্রীড়া ও যুবকল্যাণ মন্ত্রকের সহায়তায়  ত্রিপুরা সরকারের যুব বিষয়ক ও ক্রীড়া দপ্তর সারা বছর জুড়ে নানা উদ্যোগ গ্রহণ করেছে। ত্রিপুরা রাজ্যের ক্রীড়া সংস্কৃতিকে উৎসাহিত করতে এবং ক্রীড়াক্ষেত্রে উৎকর্ষতা অর্জনের জন্য লিঙ্গ, বয়স, পেশা, বাসস্থান, আর্থ-সামাজিক ক্ষেত্র নির্বিশেষে  সকল নাগরিকের  শারীরিক ও মানসিক সুস্থতা, স্বাস্থ্যকর জীবনযাত্রা, ভালো খাবার অভ্যাস, পরিবেশ-বান্ধব জীবনযাত্রার লক্ষ্যে নিরন্তর কাজ করে চলেছে ত্রিপুরা সরকারের যুব বিষয়ক ও ক্রীড়া দপ্তর। তিনি টুর্নামেন্টের আয়োজক যুব মোর্চার কর্মীদের ভূয়সী প্রশংসা করে টুর্নামেন্টের সার্বিক সফলতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *