BRAKING NEWS

Arrested : অসমের চুড়াইবাড়িতে দু‌টি ক‌ন্টেনার থে‌কে ১৪ লক্ষা‌ধিক টাকার নেশাজাতীয় কফ সিরাফ বা‌জেয়াপ্ত, ধৃত দুই

চুড়াইবাড়ি (অসম), ১৫ ফেব্রুয়ারি (হি.স.) : অসম থে‌কে ত্রিপুরায় পাচা‌রের পথে আবারও দু‌টি ক‌ন্টেনার (পণ্যবাহী লরি) থে‌কে ১৪ লক্ষা‌ধিক টাকার নেশাজাতীয় কফ সিরাপ বা‌জেয়াপ্ত করেছে করিমগঞ্জ জেলার বাজা‌রিছড়া থানা‌ধীন চুড়াইবা‌ড়ি ওয়াচপো‌স্টের পু‌লিশ। নেশাদ্রব্য পাচারের অভিযোগে দু‌টি গা‌ড়ির চাল‌ককেও পুলিশ আটক ক‌রে‌ছে।

প্রাপ্ত খবরে জানা গে‌ছে, আজ মঙ্গলবার ভোর প্রায় চারটা নাগাদ ত্রিপুরাগামী খুচরো পণ্য সামগ্রী বোঝাই এএস ০১ এনসি ৩৯১৬ নম্বরের ভিআরএ ল‌জি‌স্টিক গ্রুপের কন্টেনার আন্তঃরাজ্য সীমান্তবর্তী চুড়াইবা‌ড়িতে আসে। চুড়াইবাড়ি ওয়াচপোস্টর পুলিশকর্মী রাজীব সিনহা ও বিক্রম সিনহা তালাশি চালান কন্টেনারে। কন্টেনারের ভিতর থে‌কে তিন হাজার শিশি ফেন্সিডিল নামের নেশাজা‌তীয় কফ সিরাপ উদ্ধার করেন তাঁরা। সঙ্গে আটক করা হয় লরি চালক রাম সিংকে।

এদিকে এর আগে গতকাল সোমবার রাত অনুমা‌নিক সা‌ড়ে দশটা নাগাদ গুয়াহাটি থেকে ত্রিপুরাগামী খুচরো পণ্য সামগ্রী বোঝাই এনএল ০১ কিউ ৪১৭৮ নম্বরের আরেকটি এইচ‌কে ল‌জি‌স্টিক গ্রুপের কন্টেনারে চুড়াইবাড়ি পুলিশ তালাশি চার হাজার শিশি এসকফ নামের নেশাজাতীয় কফ সিরাপ উদ্ধার করে। এর সঙ্গে আটক করা হয় চালক শ্রীমন্ত বরুয়াকে।

চেকপোস্ট ইনচার্জ নিরঞ্জন দাস জানান, ধৃত‌দের বিরু‌দ্ধে এন‌ডি‌পিএস ধারায় মামলা রুজু করা হয়েছে। পাশাপা‌শি যে দুই ক্যারিয়ার সংস্থার নামাঙ্কিত ক‌ন্টেনার গা‌ড়িকে আকক করা হয়েছে, ওই দুই সংস্থা কর্তৃপক্ষকে পু‌লি‌শ নো‌টিশ পাঠাবে। তিনি জানান, এরা ট্রান্স‌পোর্ট সংস্থার নাম ভাঙি‌য়ে অসৎ উপা‌য়ে নিষিদ্ধ সামগ্রী পাচা‌রে লিপ্ত হ‌য়ে‌ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *