BRAKING NEWS

Assembly election : গোয়া এবং উত্তরাখণ্ডের বিধানসভা নির্বাচনে আজ শেষ হল প্রচার

নয়াদিল্লি, ১২ ফেব্রুয়ারি (হি.স.) : আগামী ১৪ ফেব্রুয়ারি গোয়া এবং উত্তরাখণ্ডের বিধানসভা নির্বাচন। শনিবার দুই রাজ্যে প্রচার শেষ হয়েছে।

বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা এদিন দিনভর প্রচার চালিয়েছেন। এরজেরে দুই রাজ্যই উত্তপ্ত রাজনৈতিক পরিবেশ প্রত্যক্ষ করা গেছে।
গোয়ায় ৪০টি বিধানসভা আসন রয়েছে। কংগ্রেসের রাজ্যের নির্বাচন পর্যবেক্ষক তথা কংগ্রেস নেতা পি চিদাম্বরম এআইসিসি ইনচার্জ দীনেশ গুন্ডু রাও-র যৌথ একটি সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন। রাজ্যের জনগণের জন্য কংগ্রেসের কাজগুলিকে তুলে ধরেন এবং রাজ্যের জনগণের কল্যাণে বাধা দেওয়ার জন্য বিরোধী দলগুলিকে নিন্দা করেন। গোয়া প্রদেশ কংগ্রেস কমিটির সভাপতি গিরিশ চোদনকরও গোয়ার ভোটারদের জন্য একটি ভিডিও বার্তা পোস্ট করেছেন এবং তাদের কাজের জন্য কংগ্রেস দলের প্রশংসা করেছেন। একইভাবে সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক তথা গোয়ার দায়িত্বপ্রাপ্ত রবি।

আবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবং কংগ্রেসের সাধারণ সম্পাদক সহ স্টার প্রচারকদের নিয়ে ১৪ ফেব্রুয়ারি ভোট হতে চলেছে উত্তরাখণ্ডের ৭০ টি বিধানসভা আসনের জন্য প্রচার আজ শেষ হয়েছে। প্রিয়াঙ্কা গান্ধী এদিন দলের প্রার্থীদের সমর্থনে একের পর এক সমাবেশ করছেন।
উত্তরাখণ্ডে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ তেহরি বিধানসভায় একটি সমাবেশে ভাষণ দিয়েছেন। আজ উত্তরাখণ্ডের রুদ্রপুরে এক বিশাল জনসভায় ভাষণ দেন প্রধানমন্ত্রী মোদী। রায়পুর বিধানসভায়ও ভাষণ দেন কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *