Ken Williamson : এখনও সারেনি কনুইয়ের চোট, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধেও দলে নেই কেন উইলিয়ামসন

ক্রাইস্টচার্চ, ৮ ফেব্রুয়ারি (হি.স.): দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দল ঘোষণা করল নিউজিল্যান্ড । নিউজিল্যান্ড ক্রিকেটের তরফে যে দল ঘোষণা করা হয়েছে তাতে নাম নেই নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। কনুইয়ের চোট এখনও পুরোপুরি সারেনি। সেই কারণে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধেও দল থেকে বাদ দেওয়া হয়েছে উইলিয়ামসনকে। তিনি না থাকায় অধিনায়কত্ব করবেন টম লাথাম।

১৭ ফেব্রুয়ারি থেকে ক্রাইস্টচার্চে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্ট খেলতে নামবে নিউজিল্যান্ড। তার আগেই ঘোষিত দলে কেন উইলিয়ামসনের না থাকা নিয়ে নিউজিল্যান্ডের প্রধান কোচ গ্যারি স্টিড বলেন, ‘‘উইলিয়ামসন সুস্থ হয়ে দলে ফেরার আপ্রাণ চেষ্টা করছে। কিন্তু এই মুহূর্তে আমরা ওর উপর বেশি চাপ দিতে চাইছি না। তাই আমাদের এই কঠিন সিদ্ধান্ত নিতে হয়েছে। আশা করছি মার্চে নেদারল্যান্ডসের বিরুদ্ধে এক দিনের সিরিজে উইলিয়ামসন খেলবে।’’

ভারতের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলার পরেই পুরনো কনুইয়ের চোট বাড়ে উইলিয়ামসনের। পরের টেস্টে খেললেননি তিনি। বাংলাদেশের বিরুদ্ধে দুই টেস্টের সিরিজেও দলের বাইরে ছিলেন কিউয়ি অধিনায়ক। ৩১ বছরের উইলিয়ামসনের কনুইয়ের চোট অনেক পুরনো। মাঝে মধ্যেই এই চোটের কারণে ক্রিকেট থেকে তাঁকে বিরতি নিতে হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *