BRAKING NEWS

পঞ্জাবে ব্যবসার সহজ উন্নতি ঘটাবে বিজেপি, জানালেন রাজনাথ সিং

হোশিয়ারপুর, ৪ ফেব্রুয়ারি (হি.স.) : পঞ্জাবে ব্যবসা করার সহজ উন্নতি ঘটাবে বিজেপি। শুক্রবার প্রবীণ বিজেপি নেতা তথা প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং হোশিয়ারপুরের দাসুয়ায় একটি জনসভায় ভাষণ দিতে গিয়ে এমনটাই বলেন।

তিনি জনসভায় ভাষণ দিতে গিয়ে আরও বলেন, ভারতীয় জনতা পার্টি পঞ্জাবে ব্যবসা করার সহজ উন্নত করতে চায় এবং রাজ্যে মাদক বন্ধ করতেও বদ্ধপরিকর।
তিনি বলেন, কংগ্রেস পাঞ্জাবকে টস করার জন্য নিয়েছে। অন্যদিকে, বিজেপি উত্তরপ্রদেশকে উন্নয়নের পথে নিয়ে গেছে। ব্যবসা বাড়ানোর জন্য পঞ্জাবে যে ধরনের বিনিয়োগ করা উচিত ছিল তা আগে হয়নি। পঞ্জাব সরকারকে মাদকদ্রব্য এবং অপবিত্রতার বিষয়ে তার “দুর্নীতির পথ”-র জন্য নিন্দা জানিয়ে সিং প্রতিশ্রুতি দিয়েছেন, বিজেপি ক্ষমতায় এলে তারা এগুলি নিয়ন্ত্রণে কঠোর ব্যবস্থা নেবে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিরাপত্তা লঙ্ঘনের ঘটনার কথা উল্লেখ করে সিং পঞ্জাবের আইনশৃঙ্খলা পরিস্থিতিকে “খারাপ” বলে অভিহিত করেছেন। তিনি বলেন, একটি রাজের উন্নতির জন্য, সেখানে আইনশৃঙ্খলা সুস্থ থাকা গুরুত্বপূর্ণ।


কেন্দ্রের প্রতিশ্রুতি ব্যক্ত করে তিনি আরও বলেন, আমরা ভারতকে বিশ্বের একটি সুপার পাওয়ার করতে চাই, অন্যদের উপর শাসন করতে নয়, আমাদের জন্য। পুরো বিশ্ব একটি পরিবার। আমরা কখনই কোনও দেশের জমি দখল করিনি। আমরা চাই, বিশ্ব কল্যাণে ভারত আরও শক্তিশালী হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *