BRAKING NEWS

গাজিপুরে চায়ের দোকানে ঢুকে পড়ল বেপরোয়া ট্রাক, মৃত্যু ৬ জনের

গাজিপুর, ২ নভেম্বর (হি.স.): উত্তর প্রদেশের গাজিপুর জেলায় নিয়ন্ত্রণে হারিয়ে রাস্তার ধারে অবস্থিত চায়ের দোকানে ঢুকে পড়ল নিয়ন্ত্রণহীন একটি ট্রাক। সেই সময় ওই চায়ের দোকানে অনেকেই বসেছিলেন। ট্রাকের ধাক্কায় ও চাকায় পিষে মৃত্যু হয়েছে ৬ জনের এবং ৪ জন গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে গাজিপুরের মহম্মদপুর থানার অন্তর্গত গাজিপুর-বলিয়া সড়কে আহিরাউলি গ্রামে। মৃতদের নাম-উমাশঙ্কর যাদব (৫০), গোলু যাদব (১৫),বীরেন্দ্র রাম (৪৫), সত্যেন্দ্র ঠাকুর (২৮), চন্দ্রমোহন রাই (৪৫) এবং শ্যাম বিহারি কুশওয়াহ। উমাশঙ্কর, গোলু, বীরেন্দ্র ও সত্যেন্দ্র ঠাকুরের বাড়ি জিয়ানদাসপুর গ্রামে। চন্দ্রমোহন ও শ্যাম বিহারি আহিরাউলি গ্রামের বাসিন্দা।

জেলাশাসক এস পি সিং জানিয়েছেন, মঙ্গলবার সকালে গাজিপুর-বলিয়া সড়কের ধারে আহিরাউলি গ্রামে অবস্থিত চায়ের দোকানে অনেকে বসেছিলেন। সেই সময় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকে পড়ে। মৃত্যু হয় ৪ জনের। অত্যন্ত আশঙ্কাজনক অবস্থায় চন্দ্রমোহন ও শ্যাম বিহারি নামে দু’জন-সহ ৬ জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু, চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় চন্দ্রমোহন ও শ্যাম বিহারির।

দুর্ঘটনার পরই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। সড়ক অবরুদ্ধ করে স্থানীয় বাসিন্দারা বিক্ষোভ দেখাতে থাকেন। খবর পাওয়ার পর পৌঁছে যায় মহম্মদপুর থানার পুলিশ বাহিনী। ক্ষুব্ধ জনতাকে বোঝানোর পর সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়। মৃতদের পরিবারপিছু ২ লক্ষ টাকা করে আর্থিক ক্ষতিপূরণ ঘোষণা করা হয়েছে। ৬ জনের মৃত্যু ও ৪ জন আহত হওয়ার দুঃসংবাদ শুনে দুঃখপ্রকাশ করেছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *